আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, সরকারের ছত্রছায়ায় নাস্তিক্যবাদী শক্তিগুলো ইসলাম ও মুসলমানের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। ইসলাম ধ্বংসে আল-কুফরু মিল্লাতুন ওয়াহিদা হয়ে কাজ করছে। নাস্তিকরা ইসলাম, মাদরাসা ও উলামায়ে কেরামকে তাদের বিষোদগারের লক্ষবস্তুতে পরিণত করেছে। মহান জাতীয় সংসদে বসে কওমী মাদরাসাকে বিষবৃক্ষ এবং ইসলামী অনুশাসনকে মোল্লাতন্ত্র আখ্যাদানকারীদের মেননদের কঠোর শাস্তির আওতায় আনতে হবে।

মঙ্গলবার (৫ মার্চ) সকাল ১০টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নরসিংদী পৌর শাখা আয়োজিত ছাত্র সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শহরের মেঘনা কমিউনটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা আব্দুল বারী ও সেক্রেটারী আশরাফ হোসেন ভূঁইয়া, আলহাজ্ব ইউসুফ মোল্লা। সম্মেলনে ছাত্র আন্দোলন জেলা নেতৃবৃন্দ ও পৌরসভা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ইসলামী আন্দোলনের আমীর বলেন, দেশের প্রবীণ আলেম আল্লামা আহমদ শফিসহ আলেম সমাজকে কটাক্ষকারী রাশেদ খান মেননের বিরুদ্ধে তৌহিদী ছাত্র-জনতা দূর্বার গণ-আন্দোলন গড়ে তুলতে হবে। নাস্তিক্যবাদী শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

তিনি বলেন, সরকার নির্বাচনের নামে তামাশা করছে। নির্বাচনের মাজাকে ভেঙ্গে দিয়েছে। ফলে ভবিষ্যৎ প্রজন্ম নির্বাচন নিয়ে কোন আগ্রহ দেখাচ্ছে না। এভাবে নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়ে দেশে একনায়কতন্ত্র করার সকল প্রস্তুতি সম্পন্ন করছে।

Facebook Comments