| |

মহিলা ফুটবল টুর্নামেন্ট বন্ধের দাবীতে নাগেশ্বরীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

প্রকাশিতঃ ৫:৫৫ অপরাহ্ণ | মার্চ ১৪, ২০১৮

মহিলা ফুটবল টুর্নামেন্ট বন্ধের দাবী

নাগেশ্বরী থেকে জুবায়ের হোসাইন : মহিলা ফুটবল টুর্নামেন্ট বন্ধের দাবীতে দুপুরে বিক্ষোভ মিছিল ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি পেশ কর্মসূচি পালন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। সকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীসহ ওলামায়ে কেরাম ও তাওহিদী জনতা নাগেশ্বরী বাজার জামে মসজিদ চত্ত্বরে জমায়েত হতে থাকে। যোহরের নামাজের পর বিশাল মিছিল সহকারে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় অভিমূখে রওয়ানা হয় বিক্ষুব্ধ জনতা।

স্মারকলিপি হস্তান্তর করার পর ৭ সদস্যের একটি প্রতিনিধিদলের সাথে বৈঠকে বসে উপজেলা নির্বাহী অফিসার। প্রতিনিধি দলে ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জি.এম.এম. আনছার আলী রয়েল, বাংলাদেশ মুজাহিদ কমিটির কুড়িগ্রাম জেলা সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান প্রধান, ইসলামী আন্দোলন এর উপজেলা সভাপতি মাওঃ আঃ শাফী, সেক্রেটারি মাওঃ রফিকুল ইসলাম, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের জেলা সভাপতি মাওঃ মুফতি আব্দুল হান্নান কাসেমী, জেলা কওমী ওলামা পরিষদ সভাপতি মাওঃ আমিনুল ইসলাম ও ইসলামী শ্রমিক আন্দোলন সভাপতি ডাঃ নুর আলম সিদ্দিকী প্রমুখ।

সংক্ষিপ্ত আলোচনায় ইসলামী আন্দোলন নেতৃবৃন্দের মহিলা ফুটবল টুর্নামেন্ট বন্ধের আহবানে সাড়া দিয়ে আগামীকাল থেকে খেলা বন্ধ করার আশ্বাস দেন উপজেলা নির্বাহী অফিসার জনাব শংকর কুমার বিশ্বাস।

এরপর বিক্ষোভ মিছিলটি নাগেশ্বরী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজার মসজিদ চত্ত্বরে গিয়ে শেষ হয়।

3702Shares