হাফিজুর রহমান মাহমুদ, মাদারীপুর জেলা প্রতিনিধি: সদস্য সংগ্রহ পক্ষের ১০ম দিনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাদারীপুর জেলা শাখা নিয়ন্ত্রিত হযরত শাহ মাদার দরগাহ খোলা মাদ্রাসা, চরমুগরিয়া দাখিল মাদ্রাসা, মোস্তফাপুর হাই স্কুল, মাদরাসাতু রেজাউল করিম, মোস্তফাপুর শাজাহান খান কলেজ, চরমুগরিয়া হাফেজী মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দাওয়াতী সভা ও সদস্য সংগ্রহ পরিচিতি, স্টিকার ও নামাজের সময় সূচি বিতরণ করা হয় এসময় জেলা শাখার অর্থ সম্পাদক মুহা. হাফিজুর রহমান (মাহমুদ) তার বক্ত্যবে বলেন, ক্ষমতাশীনদল, বিরোধীদল সহ অধিকাংশ রাজনৈতিকদল ছাত্রদেরকে ক্ষমতায় যাওয়ার হাতিয়ার হিসেবে ব্যবহার করে।

কিন্তু ইশা ছাত্র আন্দোলন ক্ষমতার হাতিয়ার হিসেবে ব্যবহার হয় না। ইশা ছাত্র আন্দোলন ব্যবহৃত ছাত্রদেরকে আদর্শ ছাত্র তৈরির কারিগর হিসেবে। এরা চায় প্রত্যেক ক্যাম্পাসে আদর্শ ছাত্র তৈরি হোক। মা-বাবার চোখে উজ্জল হাসি ফুটুক।

কেননা এই ছাত্ররাই আগামী দিনের ভবিষ্যত। ছাত্রদের মাঝ থেকে দেশের নেতৃত্ব তৈরি হবে। তাই ইশা ছাত্র আন্দোলন চায় প্রতিটি ক্যাম্পাস থেকে অাদর্শ ছাত্র তৈরি হয়ে দেশের নেতৃত্বে আসুক। সে জন্য ইশা ছাত্র আন্দোলনের এই মেহনত, ত্যাগ ও প্রচেষ্টা। উপস্থিতি সকলকে ছাত্রদেরকে আন্দোলনের সুশীতল ছায়াতলে আশ্রয় নিয়ে নিজেকে আদর্শ ছাত্র হিসেবে গড়ে তোলার আহবান জানিয়ে তার আলোচনা শেষ করেন।

উক্ত দাওয়াতী সভায় আরো উপস্থিত ছিলেন জেলা শাখার দফতর সম্পাদক আঃ মুমিন, জেলা স্কুল বিষয়ক সম্পাদক আঃ রহিম, সম্পাদক মুহা. হাফেজ আবু নাঈম সহ অন্যান্য স্হানীয় নেতৃবৃন্দ।

Facebook Comments