ইমাম হোসাইন কুতুবী, রাঙ্গামাটি জেলা সংবাদদাতা: শুক্রবার (১৫ মার্চ) বাদ জুমা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রাঙ্গামাটি জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি মুহা. আবু তৈয়ব এর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে জেলা সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুহাম্মদ নুরুল বশর আজিজী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন রাঙ্গামাটি জেলা সভাপতি আলহাজ্ব জসিম উদ্দীন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন রাঙ্গামাটি জেলার সাবেক সভাপতি জনাব এনামুল হক মৃধা, জেলা সেক্রেটারী মাওলানা নুর হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন রাঙ্গামাটি জেলা সভাপতি মুহাম্মদ নাসির হোসেন, ইসলামী যুব আন্দোলন রাঙ্গামাটি জেলা সভাপতি মুহাম্মদ ইসমাঈল হোসেন, মাওলানা গাজী শহিদুল্লাহসহ জেলা নেতৃবৃন্দ।

প্রধান অতিথি উপস্থিত ছাত্রজনতাকে ইশা ছাত্র আন্দোলন প্রতিষ্ঠার ইতিহাস ও বর্তমান অবস্থান এবং একজন ছাত্রের জন্য ইশা ছাত্র আন্দোলন করা অতীব জরুরী কেন এবিষয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন।

বক্তরা বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন একটি আদর্শের সংগঠন, আদর্শ দিয়ে তারা সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু নির্বাচনে অংশগ্রহণ করে ইতিহাস সৃষ্টি করেছে।

সম্মেলন শেষে প্রধান অতিথি পূর্বের কমিটি বিলুপ্ত করে মুহাম্মদ ওমর ফারুককে সভাপতি, আশেক এলাহীকে সহ সভাপতি ও ইমাম হোসাইনকে সাধারণ সম্পাদক করে ২০১৯ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন।

Facebook Comments