শুক্রবার (১৫ মার্চ’১৯) বিকালে পৌর বাজারস্থ কার্যালয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ পাকুন্দিয়া উপজেলা শাখার উদ্যোগে শাখা সভাপতি নূরুল জান্নাত মান্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ গ্রহণ সভা অনুষ্ঠিত হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পাকুন্দিয়া উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি নূরুল জান্নাত মান্না, সহ-সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হুদা, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক নূর মোহাম্মদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সায়েম, অর্থ সম্পাদক শাহিন আলম, দফতর সম্পাদক সজিবুল ইসলাম, কওমি মাদরাসা বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলীল, আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক সালমান ফার্সি রিয়াদ, কলেজ বিষয়ক সম্পাদক মোবারক হোসেন, স্কুল বিষয়ক সম্পাদক মুহা. এসএ সৌরভ, ছাত্র কল্যাণ সম্পাদক আবু নাঈম, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক উসমান ফারুক আফিফ ও কার্যকরী সদস্য হিসেবে সজিবুল হক মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৭ মার্চ’১৯) অনুষ্ঠিত উপজেলা সম্মেলনে কিশোরগঞ্জ জেলা সভাপতি জোবায়ের আহমাদ গত ২০১৮ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৯ সেশনের জন্য উর্ধ্বতন তিনজনের নাম ঘোষণা করেন।

Facebook Comments