মালয়েশিয়া প্রতিনিধি: অাজ রবিবার (১৪ এপ্রিল’১৯) সকাল ৯টায় ক্লাং মসজিদ ইন্ডিয়াতে ইসলামী অান্দোলন মালয়েশিয়ার ক্লাং সিটি শাখার উদ্যোগে ফেনীর মাদ্রাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফির রূহের মাগফিরাত কামনায়  দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ৷

ক্লাং সিটি শাখার সেক্রেটারী মোঃ মুজাহিদুর রহমান মাসুমের সঞ্চালনায় ও সহ-সভাপতি মাওলানা সিরাজুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ সম্পাদক মাওলানা তৌহিদুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমানে বাংলাদেশ বিশ্বের কাছে ধর্ষণ-খুন-হত্যার দেশ হিসেবে পরিচিতি পেয়েছে। অাজ বাংলাদেশের মানুষের জান-মালের কোন নিরাপত্তা নেই। অামাদের মা-বোনদের ইজ্জতের কোন নিরাপত্তা নেই। ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে নির্মমভাবে অগ্নিদগ্ধ করে হত্যা করায় সারা বিশ্ব অাজ হতভম্ব। নুসরাতের মৃত্যুতে সারাদেশে শোকের ছায়া নেমেছে। অার কত রাফি-তনুর মৃত্যুতে সরকারের টনক নড়বে। অাইন প্রয়োগকারী সংস্থার নিরব ভূমিকার কারনে বাংলাদেশ ক্রমেই অন্ধকারের দিকে যাচ্ছে। এই অন্ধকার থেকে মুক্তি পাওয়ার একমাত্র উপায়  ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করা। সেই লক্ষেই ইসলামী অান্দোলন বাংলাদেশ কাজ করে যাচ্ছে। তাই বাংলাদেশকে সুদ-ঘুষ-ধর্ষণ-হত্যা, মাদকমুক্ত অাদর্শ ও কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে হলে ইসলামী অান্দোলনের বিকল্প নেই।

এতে অারও উপস্থিত ছিলেন ক্লাং সিটি শাখার সহ-সভাপতি মোঃ তারা মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল অাহমেদ, প্রচার সম্পাদক হাঃ মোঃ হাবিবুর রহমান, ফরহাদ হাওলাদার, ইকবাল হোসেন, রবিউল ইসলাম, নাইম খান প্রমুখ।

পরিশেষে নুসরাত জাহান রাফির রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Facebook Comments