islami Andolan BD

ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম দক্ষিণ জেলার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সাবেক সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক শফকত হোসাইন চাটগামী সভাপতি এবং সাবেক প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জসিম উদ্দীন সেক্রেটারী নির্বাচিত হয়েছেন।

গত ১২ এপ্রিল শুক্রবার বিকেলে দোহাজারী বায়তুল করীম মাদরাসা মিলনায়তনে আয়োজিত জেলা সম্মেলনে শুরা সদস্যদের গোপন ভোটে এই কমিটি ঘোষণা করা হয়। আন্দোলনের বিদায়ী জেলা সভাপতি ড. বেলাল নুর আজিজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইন্জিনিয়ার আশরাফুল আলম। বিশেষ অতিথি ছিলেন, আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব সেলিম মাহমুদ ও চট্টগ্রাম মহানগর সেক্রেটারী আলহাজ্ব আল মুহাম্মদ ইকবাল।

বক্তব্য রাখেন, সংগঠনের বিদায়ী সেক্রেটারী মাওলানা রুহুল্লাহ, বামুকের জেলা সদর মাওলানা নুরুল আলম তালুকদার, সেক্রেটারী মাওলানা হাফেজ জাহিদুল হক, ইসলামী আন্দোলন নেতা মাওলানা হাফেজ আবুল কালাম, মাওলানা সাইফুদ্দীন, মুহাম্মদ হুমায়ুন কবির, আবছার হোসেন, গিয়াস উদ্দীন আল মাহমুদ, মাওলানা রাশেদুল ইসলাম, ড. আবদুল্লাহ আমিন আজহারী, বোরহান উদ্দীন, মাওলানা আতাউল্লাহ ইসলামাবাদী, মাওলানা জয়নাল আবেদীন, মাওলানা নাজিম উদ্দীন আনসারী, মীর মহিউদ্দীন মাহমুদ, মাওলানা আবু তৈয়ব, মাওলানা আমীর হোসাইন, সাইফুল্লাহ খালেদ, ছাত্রনেতা আবদুল্লাহ মেশকাত, শরীফুল ইসলাম, মুহাম্মদ মারুফ, আবু বকর প্রমুখ।

পরে প্রধান অতিথি পুর্বের কমিটি বিলুপ্ত করে ২০১৯-২০২০ সেশনের জন্য সদস্যদের গোপন ভোটে সাংবাদিক শফকত হোসাইন চাটগামীকে সভাপতি এবং মাওলানা জসিম উদ্দীনকে সেক্রেটারী হিসেবে ঘোষণা করেন।

Facebook Comments