| |

আল্লাহর ভয় না থাকায় মানুষ দিন দিন বেপরোয়া হয়ে উঠছে -পীর সাহেব চরমোনাই

প্রকাশিতঃ ৭:০৯ অপরাহ্ণ | অক্টোবর ০৭, ২০১৮

চরমোনাই

ডেস্ক রিপোর্ট: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই বলেছেন, মানুষের অন্তর থেকে আল্লাহর ভয় উঠে যাওয়ায় মানুষ দিন দিন হিংসা হয়ে উঠছে।

ঐতিহাসিক জাতীয় মহাসমাবেশে মুফতী ফয়জুল করীম এর পূর্ণাঙ্গ ভাষণ (ভিডিও)

আল্লাহর ভয় থাকলে একে অন্যকে খুন, গুম, হত্যা করতে পারে না। প্রতিহিংসা জিঘাংসা আর ধ্বংসের রাজনীতির অবসান না করতে পারলে দেশের উন্নতি, অগ্রগিত ও কল্যাণ হবে না। ইসলামী আন্দোলন দেশকে উন্নতি ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে বাংলাদেশকে একটি কল্যাণরাষ্ট্রে পরিণত করবে। তিনি বলেন, ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা হলে সকল ধর্মের লোকজন আরো বেশী রাষ্ট্রের সকল সুযোগ সুবিধা ভোগ করবেন। ইসলামী শাসন প্রতিষ্ঠা হলে নারীরা সবচেয়ে বেশী সম্মানিত হবেন। নারীরা নিরাপত্তা ও অগ্রাধিকার পাবে। তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ একটি নিয়মতান্ত্রিক গণমূখী রাজনৈতিক দল।

পীর সাহেব বলেন, ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে ইসলামী আন্দোলন দেশে ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করবে। দুর্নীতি, মাদক উৎখাত করবে। সমঝোতা ও সহনশীল রাজনীতির বিকাশ ঘটাবে। শ্রমজীবী মানুষ. সংখ্যালঘু এবং পিছিয়ে পড়া ক্ষুদ্র নৃগোষ্ঠীর অধিকার সুরক্ষাসহ স্বাধীন বিচার ব্যবস্থা কায়েম করা হবে। বাংলাদেশকে উন্নতি, অগ্রগতি এবং সমৃদ্ধির মাধ্যমে বিশ্বে একটি উন্নত ও মডেল কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে সুদ, ঘুষ ও অপচয় বন্ধ করা হবে।

রাজধানীর তুষারধারা বালু মাঠে অনুষ্ঠিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এত বক্তব্য রাখেন মাওলানা ইউনুছ আহমাদ পীর সাহেব খুলনাসহ স্থানীয় ওলামায়ে কেরাম।

0Shares