islami Andolan Bangladesh

আজ ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলার উদ্যোগে হোটেল সিলভার সাইন কনভেনশন হলে কেন্দ্রীয় মার্কাজ ও জাতীয় নির্বাচনের প্রস্তুতি শীর্ষক সভা জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য মুফতি দেলাওয়ার হোসাইন সাকী।

বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জয়েন্ট সেক্রেটারি জেনারেল এমদাদুল্লাহ ফাহাদ, জেলা সহ-সভাপতি মাওলানা আবুল হাশেম, বামুক সদর আলহাজ বদিউল আলম, জেলা সেক্রেটারি মাওলানা মোহাম্মদ শোয়াইব, বামুক সাধারণ সম্পাদক মাওলানা ফরিদুল আলম, জেলা সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রাশেদ আনোয়ার, শ্রমিকনেতা আনোয়ার হোসেন, যুবনেতা মাওলানা মোস্তাফিজুল হক, ছাত্রনেতা মুহাম্মদ ইসমাইল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মুফতি দেলাওয়ার হোসাইন সাকী বলেন, স্বাধীনতা পরবর্তী যারাই ক্ষমতায় গেছে, তারা জনগণের সাথে বিশ্বাসঘাতকতা করেছে। আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পাটি ব্যর্থ, এটা প্রমাণিত। আগামী নির্বাচনে জনগন তাদের প্রত্যাখ্যান করবে, ইনশাআল্লাহ। আসন্ন নির্বাচন ইসলামী আন্দোলন বাংলাদেশের জন্য কঠিন চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলায় ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রস্তুত।

সভায় মার্কাজ ও জাতীয় নির্বাচনের জন্য পরিকল্পনা গ্রহণ ও কর্মবন্টন করা হয়। প্রত্যেক কক্সবাজারের তিনটি আসনে নির্বাচনী কাজ সার্বক্ষণিক তদারকির জন্য তিনটি নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করা হয়। এই তিন কমিটিকে নির্দেশনা প্রদান ও মনিটরিংয়ের জন্য জেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন হয়।

Facebook Comments