তাজউদ্দীন আহমদ, নারায়ণগঞ্জ মহানগর :  ১৫ ফেব্রুয়ারি”১৯ রোজ শুক্রবার সকাল ১০টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার ২০১৯ সেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠান সভাপতি মুহাম্মাদ ইমদাদুল হক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মাদ মাহদী হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ।ইশা ছাত্র আন্দোলন না:গঞ্জ মহানগর শাখার সভাপতি মুহাম্মাদ ইমদাদুল হক ২০১৯ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন। নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর কমিটি হলো- ১. সভাপতি : মুহাম্মাদ ইমদাদুল হক ২. সহ-সভাপতি : মুহাম্মাদ শফিকুল ইসলাম ৩. সাধারণ সম্পাদক: মুহাম্মাদ মাহদী হাসান ৪. সাংগঠনিক সম্পাদক: আহমাদ কবীর ৫. প্রশিক্ষণ সম্পাদক: এইচ এম মিরাজুল ইসলাম ৬. প্রচার ও প্রকাশনা সম্পাদক: তাজউদ্দীন আহমদ ৭. অর্থ সম্পাদক : ওমর ফারুক ৮. দফতর সম্পাদক : এইচ এম শাহীন আদনান ৯. কওমী মাদ্রাসা বি. সম্পাদক: শেখ মুহাম্মাদ ইকবাল হুসাইন ১০. আলিয়া মাদ্রাসা বি. সম্পাদক : মুহাম্মাদ জোবায়ের হোসেন (সাঈদ) ১১. কলেজ বি. সম্পাদক : মুহাম্মাদ আশরাফ আলি ১২. স্কুল বি. সম্পাদক : মুহাম্মাদ সোহেল হোসাইন ১৩. সাহিত্য ও সংস্কৃতি বি. সম্পাদক : মুহাম্মাদ জাহিদুল ইসলাম ১৪. ছাত্রকল্যাণ সম্পাদক: মুহাম্মাদ শরিফ হোসাইন ১৫. সদস্য-১: মুহাম্মাদ আবুল হাসেম ১৬. সদস-২: মুহাম্মাদ তাওহীদুল ইসলাম সভাপতি তার আলোচনায় বলেন,এই প্রথম নারায়ণগঞ্জ মহানগর শাখায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কমিটি গঠন করা হয়।

নতুন কমিটি কে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে পথ অগ্রসর হতে হবে।তাই যাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে নিষ্ঠার সাথে পালন করে যাবো ইনশাআল্লাহ। এজন্য আমাদের সবাইকে অনেক ত্যাগ,সময় ও শ্রম ব্যয় করতে হবে। আমাদের পরে যারা মহানগর শাখায় আসবেন তাদের জন্য দৃষ্টান্ত রেখে যেতে পারি সেই ভাবে সবাই কাজ করে যাবেন। এটাই আপনাদের কাজ থেকে আশা করি।সর্বশেষে মহানগর বাসির কাছে নবগঠিত মহানগর কমিটির জন্য দু’অা কামনা করেন।

Facebook Comments