ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা (উত্তর) শাখার উদ্যোগে আজ ২০ জানুয়ারি বার্ষিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শাখা সভাপতি মু. সাখাওয়াত উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মু. তাজুল ইসলাম মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা সভাপতি ও আল্লামা শাহ আহমাদ শফি দাঃবাঃ এর খলিফা হাফেয মাওলানা নজির আহমাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা সহ-সভাপতি মাওলানা মাহমুদুর রহমান, ইশা ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা সেক্রেটারি মাওলানা কামাল উদ্দিন, আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মাসউদুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফেয মাওলানা কাউসার আহমাদ, ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যক্ষ আবদুর রহীম, শ্রমিক নেতা ডা. আবদুল্লাহ আল ফারুক সহ ইসলামী আন্দোলনের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা নজির আহমাদ বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন একটি ব্যতিক্রমধর্মী গতিশীল সংগঠন। এই সংগঠনে যেকোন স্রোতধারা থেকে আসা ছাত্ররা নববী আদর্শে গড়ে উঠে, যা যুগ যুগ ধরে পরীক্ষিত। পাশাপাশি দেশের বিভিন্ন সেক্টরের জন্য এই সংগঠন তৈরী করছে দেশপ্রেমিক নিষ্ঠাবান সুনাগরিক। গড়ে তুলছে ছাত্রাবস্থা থেকে দেশকে নিয়ে ভাবার মত একদল সৈনিক। যারা সুস্থধারার ছাত্র রাজনীতি করে, মূলত তারাই দেশকে শক্ত হাতে নেতৃত্ব দিতে পারে। জাতির শত্রু মিত্র যাচাই করে দেশকে এগিয়ে নিতে পারে।

 

তিনি ছাত্র আন্দোলনের অন্যতম বৈশিষ্ট্য আত্মশুদ্ধির ব্যাপারে কোন প্রকার ছাড় না দিতে নেতৃবৃন্দের প্রতি আহবান জানান এবং এ ধরণের মতবিনিময় সভা ছাত্র আন্দোলনকে সঠিকভাবে এগিয়ে যাওয়ার অন্যতম গাইডলাইন হিসেবে উল্লেখ করে আয়োজকদের ভূয়সী প্রশংসা করেন।

Facebook Comments