আইএবি নিউজ ডেস্ক: বরিশাল সিটি নির্বাচনে মেয়র পদে হাতপাখার প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব সর্বস্তরের জনতার সাথে নিয়মিত গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গণসংযোগের ধারাবাহিকতায় গতকাল রবিবার (৮ জুলাই’২০১৮ইং) বিকাল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব এর সভাপতিত্বে বরিশাল মাহমুদিয়া মাদরাসা কার্যালয়ে নগরীর বিশিষ্ট ওলামায়ে কেরামদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব উপস্থিত ওলামায়ে কেরামদের উদ্দেশ্যে সক্রিয়ভাবে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর পক্ষ থেকে নির্বাচন করার বিষয়টি পরিষ্কারভাবে

উপস্থাপন করেন এবং ওলামায়ে কেরামসহ নগরীর সকল ইমাম-মুয়াজ্জিনদের ঐক্যবদ্ধভাবে হাতপাখার পক্ষে কাজ করার জন্য আহবান জানান। তিনি তাঁর উস্তাদ আল্লামা আহমাদ শফী সাহেব দা.বা. এর সমর্থন ও দোয়া নেয়ার বিষয়টিও পরিষ্কারভাবে উপস্থাপন করেন ওলামায়ে কেরামদের সামনে।

এসময় উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মহানগর সেক্রেটারী ও জেলা স্কুল জামে মসজিদের খতীব মাওলানা আব্দুল কাদের, জেলা সেক্রেটারী ও হোসাইনিয়া মাদরাসার শাইখুল হাদীস মাওলানা মুজাম্মিল হক, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ও বাজার রোড মাদরাসার মুহাদ্দিস মাওলানা আব্দুল মান্নান সাহেব, বাজার রোড মাদরাসার নায়েবে মুহতামিম হাফেজ মাওলানা গোলাম মোস্তফা, শিক্ষা সচিব হাফেজ মাওলানা রুহুল আমীন।

উপস্থিত ওলামায়ে কেরামগণ মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব এর পক্ষে জোরালোভাবে নির্বাচনী কাজ করার অঙ্গীকার করেন।

জমিয়তে ওলামায়ে ইসলাম এর সমর্থন ও জমিয়ত নেতৃবৃন্দের সহযোগিতার অঙ্গিকারে মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব তাদের প্রতি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তার নির্বাচনী কাজে বরিশালের সর্বস্তরের ওলাাময়ে কেরামদের পাশাপাশি সর্বস্তরের সাধারণ জনগণকে সাথে পাবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

উপস্থিত ওলামায়ে কেরামদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা আল্লাহকে খুশী করার জন্য নির্বাচন করছি, তাই আল্লাহ আমাদের সাথে আছেন। সুষ্ঠু নির্বাচন হলে ইনশাআল্লাহ আমাদের বিজয় অবশ্যম্ভাবী।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা যাকারিয়া হামিদী, জয়েন্ট সেক্রেটারী আবুল খায়ের আশ্রাফী, জেলা জয়েন্ট সেক্রেটারী উপাধ্যক্ষ জামিলুর রহমান, ইসলামী যুব আন্দোলন মহানগর সহ-সভাপতি মাওলানা আরিফুল ইসলাম, জেলা সহ-সভাপতি এইচ এম সানাউল্লাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মহানগর সভাপতি কে এম শরীয়াতুল্লাহ, প্রার্থীর বড় সাহেবজাদা মাওলানা আতিক উল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ কাউনিয়া থানা সহ-সভাপতি আবুল বাশার বাদশা প্রমুখ।

Facebook Comments