আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বিশ্ববরেণ্য আলেমেদীন আল্লামা আব্দুল হাফিজ মক্কীর ইন্তেকালে বিশ্ববাসী একজন অভিভাবককে হারালো। তিনি বিশ্ব মুসলিম উম্মাহ’র ঐক্যের প্রতিক ছিলেন। সর্বদা ভ্রাতৃত্ব ও সৌহার্দ প্রতিষ্ঠায় তিনি অভিভাবকের দায়িত্ব পালন করে গেছেন। তাঁর ইন্তেকালে বিশ্ববাসী একজন বিশ্বমুসলিম নেতা, আলেম, শায়খকে হারালো। যার অভাব আজীবন অনুভুত হবে।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে আল্লামা শায়খ জাকারিয়া রহ. এর সর্বশেষ খলিফা বিশ্ববরেণ্য আলেমেদীন আল্লামা আব্দুল হাফিজ মক্কীর ইন্তেকালে এক দোয়া মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা আতাউর রহমান আরেফী, আলহাজ্ব হারুন অর রশিদ, জনাব মোঃ মোশাররফ হোসেন, শ্রমিকনেতা হারুনুর রশিদ, শহিদুল ইসলাম কবিরসহ ছাত্র নেতৃবৃন্দ।

আলোচনা শেষে মরহুম আব্দুল হাফিজ মক্কীর রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালন করেন প্রধান অতিথি অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ।

Facebook Comments