আইএবি নিউজ : সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবীর মূতি অপসারণের দাবীতে শুক্রবার (২১ এপ্রিল) হাজারো বাধা বিপত্তি ও প্রশাসনের হয়রানী ও জুলুম মাড়িয়ে অনুষ্ঠিত জাতীয় মহাসমাবেশ সফল করায় সাংবাদিক, জেলা নেতা-কর্মী, বিভিন্ন অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ, অত্র এলাকার ব্যবসায়ীসহ সকল পর্যায়ের লোকজনের প্রতি আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম- শায়েখ চরমোনাই।

এক অভিনন্দন বার্তায় শায়েখ চরমোনাই বলেছেন, স্বল্প সময়ের আহ্বানে অনুষ্ঠিত মহাসমাবেশ মহাসমূদ্রে পরিণত করে প্রমাণ করেছে এদেশের গণমানুষ ইসলাম ছাড়া আর অন্য কোন মতবাদ মানে না। তারা প্রতিহিংসার রাজনীতির কবল থেকে বের হয়ে ইসলামের বিজয় চায়, ইসলামবিরোধী গ্রিক দেবীর মূর্তি চায় না। ইসলাম বিজয়ের জন্য এখন আমাদের সকলেরই উচিত হবে সকল মতবাদ, মতভেদ ভুলে এবং তাগুতের সংশ্রব ত্যাগ করে শুধুমাত্র ইসলামকে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধ প্লাটফর্ম তৈরি করা। স্বাধীনতার ৪৬ বছরে অনেক সরকার পরিবর্তন হয়েছে, অনেক দফার আবির্ভাব ঘটেছে, নেতা-নেত্রীর পরিবর্তনও হয়েছে বহুবার, কিন্তু মানুষের ভাগ্যের কোন পরিবর্তন ঘটেনি। আর কতকাল এভাবে আমরা বলির পাঠা হব? আসুন পার্থিব লোভ-লালসা ভুলে, ক্ষনস্থায়ী স্বার্থ পরিহার করে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য একমাত্র দ্বীনকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠা করি। শায়েখ চরমোনাই মহাসমাবেশে ঘোষিত সকল কর্মসুচী পালনে সকলের প্রতি আহ্বান জানান।

শায়েখ চরমোনাই বলেন, ইসলামপ্রিয় জনতা ঐক্যবদ্ধ হলে শুধু মূর্তি নয় ইসলামবিরোধী কোন তাগুতি শক্তি এদেশের মসনদে টিকে থাকতে পারবে না। প্রচলিত রাজনীতির অতল গহ্বরে অন্তত ওলামা-মাশায়েখগণের অংশগ্রহণ বেমানান। তাছাড়া যে রাজনীতিতে জাতির শান্তি ও মুক্তি নেই, সেই রাজনীতি ওলামা ও দ্বীনদার ব্যক্তিবর্গ করতে পারেন না। আল্লাহ পাক সকলকে দ্বীনের সহীহ সমুঝ দান করুন।

কর্মসূচি : ১৭ রমজান বদরের চেতনায় সারাদেশে বিক্ষোভ মিছিল এবং ঈদের পর সুপ্রিমকোর্ট অভিমুখে ঘেরাও।

 

Facebook Comments