ওসামা বিন জাহিদ, বগুড়া জেলা প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশের ন্যায় বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনেও চলছে হাতপাখার প্রার্থীর নির্বাচনী প্রচারণা। এ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত প্রার্থী ইসলামী  আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক জননেতা প্রভাষক শফিকুল ইসলাম শফিক -এর সমর্থনে পৌরসভা ও ইউনিয়ন সমূহে গণসংযোগ অব্যাহত রয়েছে। অন্যান্য  জায়গার মতো এখানেও আওয়ামীলীগ-বিএনপির প্রার্থীদের সাথে সমানতালে চলছে হাতপাাখা প্রার্থীর নির্বাচনী দৌড়ঝাঁপ।

শনিবার  (৩ নভেম্বর) আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতির ধারাবাহিকতায় গাবতলি নির্বাচনী এলাকায় প্রভাষক শফিকুল ইসলাম শফিক এর সমর্থনে গাবতলি ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ও পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে জননেতা শফিকুল ইসলাম শফিক বলেন, আগামী নির্বাচন হবে দেশের মানুষকে আ’লীগ ও বিএনপির কবল থেকে মুক্তি দেয়ার নির্বাচন। ধর্মপ্রাণ জনগোষ্ঠী যাতে ইসলাম, দেশ ও মানবতার পক্ষে তাদের ভোট প্রদানের সুযোগ পায় তার জন্য পীর সাহেব চরমোনাই সারাদেশের ৩০০ আসনে প্রার্থী ঘোষণা করেছেন।

তিনি বলেন, ইসলামী আন্দোলনের রাজনীতি হচ্ছে ইবাদতের রাজনীতি। মুসলিম হিসেবে আমাদের প্রতিটি কাজ যাতে ইসলাম ও মানবতার জন্য হয় তার জন্যই আমাদের সংগ্রাম। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন পূর্ণাঙ্গ বাস্তবায়ন না হওয়া পর্যন্ত ইসলামী আন্দোলন বাংলাদেশ তার কাজ চালিয়ে যাবে।

গাবতলী দায়িত্বশীলদের সাথে মতবিনিময়, নেপাতলি ইউনিয়ন পাড়া, দোকানপাট, ছাত্র-শিক্ষক, সাধারণ জনগণ এবং গাবতলী ইউনিয়নে সর্বসাধারণের মাঝে ব্যাপক গণসংযোগ করেন।

এ সময় প্রার্থীর সাথে ছিলেন ইসলামী শ্রমিক  আন্দোলনের বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও শ্রমিক নেতা মুহাম্মাদ শাহাদত হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ ওসামা বিন জাহিদ। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শাজাহানপুর থানার সাবেক সভাপতি মুহাম্মাদ আব্দুল গফুর।

এছাড়া আরও উপস্থিত ছিলেন গাবতলী থানা শাখার ইশা ছাত্র আন্দোলন, মুজাহিদ কমিটি, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী আন্দোলন বাংলাদেশ গাবতলী থানা শাখার বিভিন্ন  ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

Facebook Comments