আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর ও বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাইকে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহ সভাপতি পদে মনোনীত করা হয়েছে।

আজ রোববার বিশ্ব ইজতেমা সফলে বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ড বেফাক-এর জরুরি পরামর্শ সভায় এ সিদ্ধান্ত জানানো হয় বলে জানিয়েছেন বেফকের মহা-পরিচালক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী ও আমিয়া গহরপুরের মুহতামিম হাফেজ মাওলানা মুসলেহুদ্দীন রাজু। বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহ-সভাপতি হিসেবে চূড়ান্ত অনুমোদন পেলেন চরমোনাইয়ের পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

আজ বেফাক উল্লেখ্য, গত বছর ১২ ফেব্রুয়ারি সোমবার ১০ম কাউন্সিলের অধিবেশনে বেফাকের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার সময় বেফাকের সহ-সভাপতি হিসেবে চরমোনাই-এর পীরের নাম প্রস্তাব করা হয়। কিন্তু অভ্যন্তরীণ আপত্তির কারণে তা চূড়ান্ত অনুমোদন লাভে ব্যর্থ হয়। এবারের মজলিসে শুরা তা অনুমোদন করলো।

বেফাকের সিনিয়র সহসভাপতি আল্লামা আশরাফ আলীর সভাপতিত্বে মিটিংয়ে অংশগ্রহণ করেন মাওলানা নূর হোসাইন কাসেমী, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা নূরুল ইসলাম, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা মুসলেহ উদ্দীন রাজু এবং বেফাকের মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, সহকারী মহাসচিব মাওলানা মাহফুজুল হক ও বেফাকের মহাপরিচালক মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী প্রমুখ।

Facebook Comments