মাহদী আল হাসান, পটুয়াখালী জেলা দক্ষিণ প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পটুয়াখালীর মহিপুর থানা আওতাধীন ডালবুগঞ্জ ইউনিয়ন শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ জুন’১৮) বিকাল ৪টায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শাখা সভাপতি এইচ.এম আল আমিন-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তরুণ কবি মাইনুদ্দিন আল আতিক-এর সঞ্চালনায় থানখোলা জামে মসজিদে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুজাহিদ কমিটি পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক ও ইসলামী আন্দোলন ডালবুগঞ্জ ইউনিয়ন শাখার সভাপতি আলহাজ্ব হযরত মাও. হেদায়েত উল্লাহ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন মহিপুর থানা শাখার সভাপতি মুহা. আবু বকর ছিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন কলাপাড়া উপজেলা শাখার সভাপতি মাওঃ মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক হাফেজ মোঃ জোবায়ের, সাংগঠনিক সম্পাদক হাফেজ মোঃ শফিক।

আরও বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলন মহিপুর থানা শাখার সভাপতি মোঃ মহিবুল্লাহ মোল্লা, ইসলামী যুব আন্দোলন মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক মাওঃ মাহবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.এম রাকিবুল ইসলাম মিজান।

এছাড়াও উপস্থিত ছিলেন থানা, ইউনিয়ন ও ওয়ার্ড শাখার ইসলামী আন্দোলন, বাংলাদেশ মুজাজিদ কমিটি, যুব আন্দোলন, শ্রমিক আন্দোলন ও ছাত্র আন্দোলনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভায় বক্তারা রমজানের শিক্ষা বাস্তব জীবনে কাজে লাগানোর উপর গুরুত্বারোপ করেন এবং ইসলামী সমাজ গঠনে সবাইকে ঐক্যবদ্ধ হতে আহ্বান জানান।

পরবর্তীতে সমাজ, দেশ ও জাতির কল্যাণে দোয়া-মোনাজাত ও বিভিন্ন আইটেমের ইফতার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

Facebook Comments