আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ -এর আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থীদের পক্ষে সমর্থন দিল কৃষক শ্রমিক পার্টি-কেএসপিসহ কয়েকটি রাজনৈতিক দল।

সোমবার (২৪ ডিসেম্বর) সকাল ১১টায় ক্রাইম রিপোর্টাস এসোসিয়েশন (ক্রাব) মিলনায়তনে কৃষক শ্রমিক পার্টি- কেএসপিসহ কয়েকটি রাজনৈতিক দলের ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন : আমাদের করণীয়’ বিষয়ক এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। কৃষক শ্রমিক পার্টি- কেএসপি মহাসচিব সাংবাদিক এম.এম. মিজানুর রহমানের সঞ্চালনায় এতে লিখিত বক্তব্য পাঠ করেন শান্তি ও মুক্তির গণপরিষদ চেয়ারম্যান আব্দুল শামীম সেরনিয়াবাত।

লিখিত বক্তেব্য তিনি বলেন, মাথার চুল থেকে পায়ের নখঁ পর্যন্ত একজন খাঁটি দেশপ্রেমিক ও মর্দে মুজাহিদ আধ্যাত্মিক ব্যক্তিত্ব শের-ই-বাংলা এ.কে ফজলুল হকের যে স্বপ্ন ও আশায় লাহোর প্রস্তাব উত্থাপিত হয়েছিল, যার ধারাবাহিকতায় স্বাধীন বাংলাদেশের জন্ম হলো। কিন্তু স্বাধীনতার পরবর্তীতে বাংলাদেশের স্বাধীন নাগরিকদের কোন শাসনামলে শান্তি, মুক্তি বা কল্যাণ প্রতিষ্ঠিত হয়নি। আমরা দেখেছি নেতার পরিবর্তন কিন্তু নীতির পরিবর্তন আমাদের দৃষ্টি গোচর হয়নি। অনেক দেরিতে হলেও পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশ-স্বাধীনতার স্বপক্ষে ইসলামী মূল্যবোধ, গণতন্ত্র ও মুক্তিযোদ্ধার চেতনায় বিশ্বাসী রাজনৈতিক দল, যারা নেতা নয় নীতির পরিবর্তন চায়। এই দলটি বাংলাদেশের রাজনৈতিক আকাশে আলোর বিচ্ছুরণ ঘটাতে সক্ষম হয়েছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুনীতি, দুঃশাসন, সন্ত্রাস, মাদকমুক্ত, উন্নত ও কল্যাণ রাষ্ট্র গড়তে ইশতেহার দিয়েছে দলটি। সে কারণে কৃষক শ্রমিক পার্টি-কেএসপি, বাংলাদেশ জণকল্যাণ পর্যবেক্ষক পার্টি এবং শান্তি ও মুক্তির জনপরিষদ -এর পক্ষ থেকে একাদশ জাতীয় নির্বাচনে পীর সাহেব চরমোনাই নেতৃত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রতীক হাতপাখায় নৈতিক সমর্থন প্রদান করা হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উল্লেখিত পার্টির সারা বাংলাদেশের সকল নেতা কর্মী ও সমর্থকদেরকে পীর সাহেব চরমোনাই নেতৃত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশ পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

অনুষ্ঠানে কৃষক শ্রমিক পার্টি-কেএসপির চেয়ারম্যান আলহাজ্ব ড. মোঃ মুজাহেদুল ইসলাম মুজাহিদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ হোসেন আহমেদ, বাংলাদেশ জনকল্যাণ পর্যবেক্ষণ পার্টির চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন তালুকদার, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর ঢাকা-৮ (শাহবাগ, পল্টন, শাহজাহানপুর, রমনা) আসনে এমপি প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল কাশেম, বিবেক পার্টির চেয়ারম্যান সাদেক হোসেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন, কেএসপি প্রেসিডিয়াম সদস্য বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন প্রমূখ।

সৌজন্যে বিডিলাইভ টোয়েন্টিফোর

Facebook Comments