জামিয়া ইসলামিয়া নূরিয়া মাদরাসার মুহতামিম আল্লামা শাহ আহমদুল্লাহ আশরাফ ও জা‌মিয়া হুসাইনিয়া ইসলামিয়া আরজাবাদ-এর মুহতা‌মমি শাইখুল হা‌দিস আল্লামা মোস্তফা আজাদ র‌হিমাহুমাল্লাহ‘র ইন্তেকা‌লে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ ও সেক্রেটারি জেনারেল এম হাছিবুল ইসলাম।

গত ২৩ ফেব্রুয়া‌রি ২০১৮ শুক্রবার এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, উক্ত দুই মনিষার ইন্তেকালে বাংলাদেশের মানুষ তাদের ধর্মীয় দুইজন অভিভাবক কে হারালো। শাহ আহমদুল্লাহ আশরাফ বাংলাদেশের একজন পথিতযশা রাজনীতিক ও ঐতিহাসিক তাওবার রাজনীতির প্রবর্তক হযরত হা‌ফজ্জেী হুজুর রহ.-এর সুযোগ্য সন্তান। পাশাপাশি তিনি খেলাফত আন্দোলন বাংলাদেশ-এর আমীরে শরীয়তের দায়িত্বও পালন করেছিলেন দীর্ঘ সময়। অপরজন আল্লামা মোস্তফা আজাদ ঢাকার প্রসিদ্ধ ধর্মীয় বিদ্যাপীঠ জামিয়া হুসাইনিয়া ইসলামিয়া আরজাবাদ-এর প্রিন্সিপালেরর দায়িত্ব পালন করেছেন এবং সময়ের প্রয়োজনে ইসলাম ও ধর্মীয় ইস্যুতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

নেতৃদ্বয় বিবৃতিতে মরহুমদ্বয়ের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং তাদের রেখে যাওয়া দ্বীনি আমানত সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

Facebook Comments