| |

গাজীপুর নির্বাচনে খুলনার পুনরাবৃত্তি ঘটেছে : আমীর, ইসলামী আন্দোলন

প্রকাশিতঃ ৫:৪৭ অপরাহ্ণ | জুন ২৬, ২০১৮

আইএবি নিউজ ডেস্ক : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, গাজীপুর সিটি নির্বাচনে খুলনা সিটির পুনরাবৃত্তি ঘটেছে। বিভিন্ন সংবাদ মাধ্যমের তথ্য উল্লেখ করে তিনি বলেন, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের নজীর এদেশে নেই। ভোট ডাকাতি, কারচুপি, কেন্দ্র দখলের মত ঘটনা এখানেও ঘটেছে। অসংখ্য ভোটার ভোট দিতে পারেনি। ব্যালট পেপার সকালেই শেষ হয়ে গেছে। এ যে অবস্থা তা কেবল দলীয় সরকারের অধীনের কারণেই হয়েছে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের ক্ষেত্রেও একই চিত্র হবে। কাজেই দলীয় সরকারের অধীনে নয়, দলনিরপেক্ষ সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে হবে। পীর সাহেব চরমোনাই সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি, কেন্দ্র দখলের রাজনীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে আগামী জাতীয় নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটানোর আহ্বান জানান।

মঙ্গলবার (২৬ জুন’১৮) বিকেলে ইসলামী আন্দোলন দিনাজপুর জেলার কাহারুল বাজারের ধানহাটি কলেজ মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ। হাজী মোঃ আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন জেলা ও থানা নেতৃবৃন্দ।

 

2324Shares