শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগর ও জেলার উদ্যোগে আগামী শনিবার (২৬ জানুয়ারী) বিকাল ৩টায় নগরীর গোয়ালখালী জামিয়া রশীদিয়া ময়দানে অনুষ্ঠিত হবে। ছাত্র গণজমায়েতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শায়খ শেখ ফজলুল করীম মারুফ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর অধ্যক্ষ হাফেজ মাওঃ আব্দুল আউয়াল, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব ডাঃ মোখতার হোসাইন, ইসলামী আন্দোলন খুলনা মহানগর সভাপতি অধ্যক্ষ মাওঃ মুজ্জাম্মিল হক, জেলা সভাপতি অধ্যাপক মাওঃ আব্দুল্লাহ ইমরান।

সভাপতিত্ব করবেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগর সভাপতি মুহাঃ ইসহাক ফরীদি। ছাত্র গণ জমায়েত সফল করার জন্য ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগর ও জেলা কমিটি ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। ইতিমধ্যে থানা, ওয়ার্ড ও শিক্ষা প্রতিষ্ঠানের কমিটিকে নির্দেশনা দেয়া হয়েছে তারাও ছাত্র গণ জমায়েত সফলে ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

Facebook Comments