আশরাফ আলী সোহান: গতকাল ১ আগষ্ট ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সদর থানার নিজস্ব অফিস উদ্বোধন করা হয়। সদর থানা সেক্রেটারীর পরিচালনায়, সদর থানা সভাপতি মাওলানা শহিদুল্লাহর সভাপতিত্বে উক্ত উদ্বোধনী ও আলোচনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা সভাপতি মাওলানা আলমগীর হোসাইন তালুকদার। এছাড়াও উস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সেক্রেটারী মাওলানা মহিউদ্দিন আজমী, সাংগঠনিক সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম ফারুকী, সহকারী দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি এরশাদ মিয়াসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সদর থানাধীন সগড়া এলাকায় উক্ত অফিস উদ্বোধনী আলোচনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পীর সাহেব চরমোনাই’র নেতৃত্বে ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় এক আপোষহীন দলের নাম ইসলামী আন্দোলন বাংলাদেশ। আমাদের প্রিয় নবী করীম (সা:) দুনিয়াতে চারটি মিশন নিয়ে এসেছিলেন, সেই চারটি মিশন বাস্তবায়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ চেষ্টা করে যাচ্ছে। দাওয়াতের মাধ্যমে সবার কাছে ইসলামের মূল প্রতিপাদ্য পৌছে দিচ্ছে, তালিমের মাধ্যমে সবাইকে দ্বীনের বুঝ তৈরী করছে, আর আত্মশুদ্ধির মাধ্যমে প্রতিটা মানুষকে পরিশুদ্ধ করে তৈরী করার কাজ চলছে এবং সর্বশেষ জিহাদ ফি সাবিল্লাহ মাধ্যমে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাঠে ময়দানে সর্বদা আছে। যে কোন ইসলাম বিরোধী কাজে সদা সোচ্চার।

পরে এলাকার বিশিষ্ট আলেমেদ্বীন, রাজনীতিবিদ ও গন্যমান্য উপস্থিত লোকদের থেকে সংক্ষিপ্ত অভিমত নেওয়ার মাধ্যমে আলোচনা অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করা হয়।

Facebook Comments