| |

ইসলামী আন্দোলন আলিরটেক ইউনিয়নের নিবার্চন পরিচালনা কমিটি গঠন সম্পন্ন

প্রকাশিতঃ ৪:৫২ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৮

তাজউদ্দীন আহমদ, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি : সোমবার (৮ই অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ সদর থানা আওতাধীন আলিরটেক ইউনিয়নে হাতপাখার  নির্বাচন পরিচালানা কমিটি গঠিত হয়েছে। কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন আলিরটেক ইউনিয়ন শাখার সভাপতি হাফেজ মুহাম্মাদ আমীনউদ্দীন। প্রধান অতিথি হিসেবে ছিলেন নাঃগঞ্জ সদর থানা নিবার্চন পরিচালনা কমিটি’র আহবায়ক ও ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ শহর শাখা সভাপতি আলহাজ মুহাম্মাদ আব্দুল হাই।

এছাড়া আরো উপস্তিত ছিলেন যুগ্ম আহবায়ক মোঃ দেলোয়ার হোসেন, সমন্বয়কারী আলহাজ্ব মুহাম্মাদ সাইফুল ইসলাম খাঁন, যুগ্ম সমন্বয়কারী আঃ রহমান প্রধান রোমান, সেচ্ছাসেবক সমন্বয়কারী আলহাজ্ব আঃ সোবহান তালুকদার সহ আরো অনেক।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, দুর্নীতি, সন্ত্রাস ও চাদাঁবাজমুক্ত বাংলাদেশ গড়তে হলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ছাড়া বিকল্প কোন পথ নেই। আমরা জাতীয় পার্টির শাসনামল দেখেছি, বিএনপির শাসনামল দেখেছি এখন আওয়ামীলীগের শাসনামলও স্বচক্ষে দেখছি, দুর্নীতির ছয়লাব বেড়েই চলেছে। এদের দ্বারা ক্ষমতার পালাবদল হয়েছে মানুষের ভাগ্যের কোন উন্নায়ন হয়নি। যদি মানুষের ভাগ্যের উন্নায়ন করতে হয়, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে হয় তাহলে হাতপাখা মার্কাকে বিজয়ী কিরতে হবে।

তিনি আরো বলেন, আমরা সবাই কর্মী। আমাদের কাজ হবে প্রতিজন মানুষের কাছে হাতপাখা মার্কার দাওয়াত পৌঁছে দেওয়া। তিনি উপস্থিতি সকলের কাছে সার্বিক সহযোগীতা কামনা করে তার আলোচনা শেষ করেন।

0Shares