মহাসমাবেশ

আইএবি নিউজ : দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৫ অক্টোবর শুক্রবার বাদ জুমআ, রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় মহাসমাবেশ করবে।

মহাসমাবেশের আনুষ্ঠানিক অনুমতিও হাতে এসে পৌছেছে। ইসলামী আন্দোলন এ মহাসমাবেশকে সফলে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। প্রায় এক মাস পূর্ব থেকেই এ মহাসমাবেশকে সামনে রেখে মূলদলসহ দলের সকল অঙ্গ সংগঠনসমূহ কাজ করছে।

সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশ সফল করতে সার্বিক দায়িত্বে রয়েছেন দলের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম। তার নেতৃত্বে সাত উপ কমিটির ৬৭ সদস্য সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে। শুক্রবারের মহাসমাবেশ সফল করতে বাস্তবায়ন কমিটির নির্দেশ মত কাজ করে যাচ্ছে সারাদেশের হাজার হাজার নিবেদিতপ্রাণ কর্মীরা। মহাসমাবেশ বাস্তবায়নে ইতোমধ্যেই সকল প্রস্তুটি সম্পন্ন হয়েছে। মহাসমাবেশের মঞ্চের স্থান নির্ধারণ করা হয়েছে।

মহাসমাবেশে যোগদানের জন্য কর্মীদের উদ্ধুদ্ধ করতে দেশব্যাপী সফর এবং প্রচার কাজও সম্পন্ন করেছেন দলের সিনিয়র নেতৃবৃন্দ। মহাসমাবেশে দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এছাড়াও জাতীয় নেতৃবৃন্দ, উলামা-মাশায়েখ, দীনদার বুদ্ধিজীবগণ বক্তব্য রাখবেন।

Facebook Comments