নিজস্ব প্রতিবেদক: শুক্রবার (৮ই ফেব্রুয়ারি’১৯) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি জহিরুল ইসলাম ইমরান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রেজাউল করীমের পরিচালনায় ২০১৯ সেশনের কমিটি নবায়ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হা. মাও. শেখ ফজলে বারী মাসউদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী জেনারেল নুরুল করীম আকরাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সংগঠনকে তৃণমূলে আরও শক্তিশালী করতে ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তরকে ২০১৯ সালকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করতে হবে। প্রধান বক্তা বলেন, ইসলামী খেলাফত পতনের ৯৪ বছর অতিক্রান্ত হয়েছে। এই খেলাফত পুনরুদ্ধার ও স্বাধীনতা ঘোষণা পত্রে উল্লেখিত সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠায় ছাত্রদেরকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমার বিশ্বাস ইশা ছাত্র আন্দোলনই এর নেতৃত্ব দিবে।

তিনি বক্তব্য শেষে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর ২০১৯ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন। কমিটিতে সভাপতি ইঞ্জিনিয়ার মুহাঃ জহিরুল ইসলাম ইমরান, সহ সভাপতি মুহাঃ মুনতাছির আহমাদ ও সাধারণ সম্পাদক মুহাঃ আব্দুর রাজ্জাক এর নাম ঘোষণা করা হয়।

Facebook Comments