আতিকুর রহমান, মৌলভীবাজার (জেলা) সংবাদদাতাঃ গতকাল সোমবার (২৭ ফেব্রুয়ারী) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা সম্মেলন বা.মু.ক. মিলনায়তনে শাখা সভাপতি সাব্বীর আহমাদ ফয়ছল এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ এর সাঞ্চালনায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মৌলভীবাজার জেলা সহ-সভাপতি আতিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহা. মাহমুদুল হাসান।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমানে সমাজের প্রতিটি সেক্টর দূর্নীতিগ্রস্ত, এরকম দূর্নীতি চলতে থাকলে অচিরেই আমাদের সমাজ ব্যবস্থা ধ্বংস হয়ে যাবে। আর এসব দূর্নীতি বন্ধ করতে খোদাভীরু নেতৃত্বের কোন বিকল্প নেই। সর্বোপরি আদর্শ মানু্ষ গড়ার কারখানা খ্যাত শিক্ষা প্রতিষ্ঠানগুলোতেও পড়ালেখার সুষ্ঠু পরিবেশ নেই। শিক্ষকদের মাধ্যমে প্রশ্ন ফাঁসের মত লজ্জাজনক কাজ সংগঠিত হচ্ছে।

তিনি আরো বলেন, ইশা ছাত্র আন্দোলন প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত তাদের আদর্শে দৃষ্টান্ত স্থাপন করেছে। এজন্য ইসলাম, দেশ ও মানবতার স্বার্থে ইশা ছাত্র আন্দোলনে ছাত্রসমাজকে যোগ দেয়ার আহব্বান জানান তিনি।

সম্মেলন থেকে কুলাউড়া উপজেলা, পৌর ও কলেজ শাখার ২০১৭ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৮ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। কুলাউড়া উপজেলা সভাপতি হিসেবে মুহা. নাসির উদ্দিন মুন্না, সহ-সভাপতি মুহা. রিপন আহমাদ ও সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম মনোনীত হন। পৌর শাখায় সভাপতি সাব্বীর আহমাদ ফয়ছল, সহ-সভাপতি মুহা. শাহিদ আহমাদ ও সাধারণ সম্পাদক হিসেবে মুহা. আব্দুস সামাদ মনোনীত হন। এছাড়া কলেজ শাখায় সভাপতি সাব্বীর হুসাইন, সহ-সভাপতি মুহা. ইয়াকুব ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে সাহিদ আহমাদ মনোনীত হন। পরে প্রধান অতিথি নতুন দায়িত্বশীলদের শপথবাক্য পাঠ করান।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কুলাউড়া উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, পৌর শাখার সাবেক সাধারণ সম্পাদক মুহা. সাব্বীর হুসাইন, কুলাউড়া ডিগ্রী কলেজ শাখার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মুহা. আশরাফুল ইসলাম,

কুলাউড়া উপজেলা ও বিভিন্ন ইউপি শাখার প্রমুখ দায়িত্বশীলবৃন্দ।

Facebook Comments