| |

উখিয়া উপজেলায় ইসলামী আন্দোলনের যৌথ সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:১১ অপরাহ্ণ | এপ্রিল ১৪, ২০১৮

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) সংসদীয় আসনের প্রার্থী মাওঃ মোহাম্মদ শোয়াইব ভাইয়ের নির্বাচনী এলাকা উখিয়া উপজেলার নির্বাচন সমন্বয় ও পরিচালনা কমিটি গঠন ও আল্লামা সৈয়দ ফজলুল করীম রহঃ ইসলামী কমপ্লেক্স পরিকল্পনা বাস্তবায়ন কল্পে উখিয়া উপজেলার যৌথ সভা আজ ১৩ই এপ্রিল উপজেলা সভাপতি মুফতি আব্দুল গফুর নদীমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্দোলনের জেলা সভাপতি মাওঃ মোহাম্মদ আলী। প্রধান আলোচক হিসেবে আলোচনা পেশ করেন উখিয়া টেকনাফ সংসদীয় আসনে পীর সাহেব চরমোনাই মনোনীত সংসদ সদস্য প্রার্থী মাওঃ মোহাম্মদ শোয়াইব।

বিশেষ অতিথি হিসেবে আলোচনা পেশ করেন আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার।

যৌথ সভায় নেতৃবৃন্দ বলেন, ইসলামী আন্দোলন হচ্ছে নৈতিক, আদর্শ ও আলোকিত মানুষ তৈরীর কেন্দ্র। আলোকিত মানুষ ছাড়া আদর্শ ও কল্যাণকামী রাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয়। ব্যক্তি, সমাজ ও রাষ্ট্রকে আল্লাহমূখী করার জন্য ইসলামী রাষ্ট্র প্রতিষ্ঠা একান্ত জরুরী। আগামী জাতীয় নির্বাচন হবে দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে এবং ইসলামী শাসন ব্যবস্থা কায়েমের নির্বাচন। আমাদেরকে সে লক্ষ্যে এগিয়ে যেতে হবে। আগামী সংসদ নির্বাচনে হাতপাখা প্রতিকের পক্ষে নিরন্তর প্রচেষ্টা চালাতে হবে। আন্দোলনের সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীদের পীর সাহেব চরমোনাই ঘোষিত প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বোচ্চ কুরবানী প্রদর্শন পূর্বক ইসলামী হুকুমাত প্রতিষ্ঠার পথচলাকে তরান্বিত করতে হবে।

যৌথসভায় ইসলামী আন্দোলন উখিয়া উপজেলা সহ-সভাপতি মুফ্তি মুসলিম উদ্দিন, বামুক সাধারণ সম্পাদক মাষ্টার আবুল কালাম, উপজেলা শ্রমিক আন্দোলনের সভাপতি আলি আছগর, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইসমাইল, উপজেলা যুব আন্দোলন সভাপতি সাইফুল চৌধুরী ও উপজেলা ইশা ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক হাঃ মোহাম্মদ আলমকে নিয়ে উখিয়া উপজেলা কমপ্লেক্স এবং নির্বাচন সমন্বয় ও পরিচালনা কমিটি গঠিত হয়। সভায় উপজেলা ইসলামী আন্দোলন ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

97Shares