| |

ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলার মাসিক বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | ডিসেম্বর ০৬, ২০১৮

সিলেট জেলা প্রতিনিধি: আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর’১৮) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা শাখার উদ্দ্যোগে বিকাল ৩টা থেকে সন্ধ্য ৬টা পর্যন্ত বন্দরবাজারস্থ সংগঠনের কার্যালয়ে শাখা সভাপতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব এর সঞ্চালনায় মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে বিগত মাসের কার্যক্রম পর্যালোচনা, চলতি মাসের পরিকল্পনা, কেন্দ্র প্রেরিত সার্কুলার এর উপর গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ ও আসন্ন জাতীয় সংসদ নির্বচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থীদের পক্ষে কাজ করার ব্যাপারে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে আরো উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি মু. ফয়জুল হাসান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রশিক্ষণ সম্পাদক এস.এম.সামছুল আলম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ আলম সাইফ, কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক মকবুল হোসাইন, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক তৌফিকুল ইসলাম জুনায়েদ সহ প্রমুখ। সিলেট সহ-সারাদেশের ইসলামী হুকুমত প্রতিষ্ঠার লক্ষে আসন্ন জাতীয় নির্বাচনে প্রতিটি আসনে ভালো ফলফলের অাশাবাদী ব্যক্ত করেছেন ইশা ছাত্র অান্দোলন সিলেট জেলা সভাপতি মুহাম্মাদ আবু তাহের মিসবাহ ও সাধারণ সম্পাাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব।

এ সময় তারা বলেন, বর্তমান সময়ে কুফুরি মতবাদ বাদ দিয়ে ইসলামী আদর্শে আল্লাহর দ্বীনকে বাস্তবায়ন করার লক্ষে ছাত্র ভাইদেরকে আরো বেশি কাজ করে যেতে হবে। বর্তমান ছাত্ররা অাগামী জাতির ভবিষ্যৎ, জাতির কর্ণধার। জাতি তাদের দিকে তাকিয়ে অাছে,অাদর্শ নাইবে রাসূল হিসেবে ইসলাম ও দেশের জন্য সর্বপ্রকার জানান দিতে প্রস্তুত থাকার অাহবান জানান।

83Shares