| |

ইসলাম বিজয়ী না থাকায় সমাজের রন্দ্রে রন্দ্রে দুর্নীতি ঢুকে পড়েছে: আমীর, ইসলামী আন্দোলন

প্রকাশিতঃ ১২:৪৭ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৮

ডেস্ক রিপোর্ট: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম- পীর সাহেব চরমোনাই বলেছেন, ৯২ ভাগ মুসলমানের দেশে ইসলামের পক্ষে সমর্থন আসে না, তা হতে পারে না। কিন্তু আফসোস এদেশবাসী ইসলামের পক্ষে সমর্থন দেয় না। ইসলামবিরোধী শক্তিগুলো যদি ইসলামের বিরুদ্ধে এক হতে পারে, ইসলামপ্রিয় মুসলমানরা কেন ইসলাম প্রশ্নে তাগুত ছেড়ে এক হতে পারবে না। আমাদেরকে সামান্য ক্ষমতার মোহ দিয়ে বিচ্ছিন্ন করে রাখছে তারা কারা?।

তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার জন্য নববী আদর্শে উজ্জীবিত হয়ে কাজ করে যাচ্ছে। তাগুতি শক্তি ও অভিশপ্ত নারী নেতৃত্ব পরিহার করে ইসলামী শক্তির ঐক্য হলে ইসলামী শাসন প্রতিষ্ঠা হতে সময় লাগবে না। মুসলমানদের অনৈক্যের কারণে তাগুতি শক্তিগুলো বার বার সুযোগ নিচ্ছে। আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে। তিনি সকলকে ইসলামের সুমহান আদর্শে ফিরে আসার আহ্বান জানান।

পীর সাহেব বলেন, ইসলাম বিজয়ী না থাকায় সমাজের রন্দ্রে রন্দ্রে দুর্নীতি, স্বজনপ্রীতি, সন্ত্রাস, চুরি-ডাকাতি মহামারি আকার ধারণ করছে। কোথাও শান্তি নেই। সর্বত্র অশান্তি বিরাজ করছে। মানুষের মধ্যে এক ধরণের চাপা ক্ষোভ চলছে।

তিনি বলেন, একশ্রেণির টাউট, বাটপার পর্দা ও শালীন পোশাকের বিরুদ্ধে কথা বলছে। তারা বুঝাতে চাচ্ছে ধর্ষণের জন্য শর্ট পোশাক দায়ি নয়। ধর্ষণের জন্য আমরা মনে করি শর্ট পোশাক ও অশ্লীলতাও অনেকাংশে দায়ি। সমাজে পর্দার বিধান থাকলে ইভটিজিং, ধর্ষণ, নারী হত্যা, এসিড নিক্ষেপ অনেকাংশে কমে যাবে এবং এক পর্যায়ে তা বন্ধ হয়ে যাবে।

শুক্রবার (২৭ এপ্রিল’১৮) বিকেলে ফরিদপুরের নগর কান্দা উপজেলার এম.এন একাডেমী মডেল হাইস্কুল মাঠে বিশাল জনসমুদ্রে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মহাসম্মেলনে বরেণ্য উলামায়ে কেরাম তাশরিফ আনেন এবং গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন।

982Shares