| |

স্বাধীনতা পরবর্তী সরকারগুলো দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে: শায়েখ চরমোনাই

প্রকাশিতঃ ১১:৩০ অপরাহ্ণ | মার্চ ২০, ২০১৮

স্বাধীনতা পরবর্তী সরকারগুলো দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে: শায়েখ চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (শায়েখ চরমোনাই) বলেছেন, দেশে সন্ত্রাস, দুর্নীতি, মাদক ভয়াবহ রূপ নিয়েছে। সর্বত্র নৈতিক অবক্ষয় অশ্লীলতা অপসংস্কৃতি ছড়িয়ে পড়ছে। সমাজে মাদক সন্ত্রাস অপরাধ প্রবণতা বেড়েই চলেছে।

খুন, হত্যা, নারী নির্যাতন, ইভটিজিং-এর মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। এমতাবস্থায় ইসলামই দেশ ও জাতির আশা-আকাঙ্খার একমাত্র ভরসাস্থল। তিনি বলেন, স্বাধীনতার পর থেকে যারাই দেশ পরিচালনা করছে তারাই দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। বিদেশী ঋণের বোঝা বাড়তে বাড়তে জনপ্রতি ২৫ হাজার টাকা ছাড়িয়েছে। এমতাবস্থায় দেশকে রক্ষা করতে এবং মানবতার শান্তি নিশ্চিত করতে হলে ইসলামী শাসনের বিকল্প নেই। তিনি বলেন, এদেশের সংখ্যাগরিষ্ঠ গণজনতার পরম আকাংখা হচ্ছে ইসলামী শাসন। আমাদের বাংলাদেশিত্ব ও ইসলাম ধর্মই আমাদের জাতিসত্তার অস্তিত্বের শর্ত।

ইসলাম ধর্ম আমাদের স্বাধীনতা-সার্বভৌমত্বের গ্যারান্টি। ইসলামী আন্দোলন বাংলাদেশ তাগুতের সংশ্রব ত্যাগ করে এদেশে ইসলামী শাসনের সোনালী অধ্যায় সৃষ্টি করতে আপোসহীনভাবে কাজ চালিয়ে যাচ্ছে।

সোমবার (১৯ মার্চ’১৮) বিকেলে ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলা ময়দানে বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সম্মেলনে স্থানীয় ওলামায়ে কেরাম ও মসজিদের ইমামগণ বক্তব্য রাখেন।

1403Shares