| |

আল্লাহ ভীরু লোকদেরকে দ্বীন প্রতিষ্ঠায় এগিয়ে আসতে হবে: আমীর, ইসলামী আন্দোলন

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ণ | মে ০৮, ২০১৮

স্টাফ রিপোর্টার: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের রাজনীতিতে সৎ ও যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হলে দ্বীনদার ও ভালো মানুষগুলোকে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

বর্তমানে রাজনীতিতে সৎ ও আল্লাহভীরু সর্বোপরি ভালো মানুষের মূখ্য ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, দ্বীনদার ব্যক্তিবর্গ রাজনীতিতে পিছিয়ে থাকার কারণে আজ দুর্নীতিবাজরা দেশ শাসন করছে এবং দুর্নীতি করে দেশকে শেষ করে দিচ্ছে।

ইসলামী রাজনীতিতে সম্পৃক্ত না হলে, শোষিত-বঞ্চিত, মজলুম গণ-মানুষের পক্ষে ভূমিকা না রাখলে সমাজের নেতৃত্ব কোন দিনও জালেমের হাত থেকে আল্লাহভীরুদের হাতে আসবে না। পীর সাহেব চরমোনাই বলেন, নির্বাচন নিয়ে সরকার তামাশা শুরু করেছে। না হলে নির্বাচনের ৮দিন আগে কেউ নির্বাচন স্থগিত করে? সরকার নির্বাচনকে চরম ভয় পাচ্ছে।

মঙ্গলবার (৮ মে’১৮) সকালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানা আয়োজিত দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, আলহাজ্ব জান্নাতুল ইসলাম, আলহাজ্ব আল-ইকবালসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

947Shares