| |

পিরোজপুর সদর-১ আসনে ইসলামী আন্দোলন এর প্রার্থী ঘোষণা

প্রকাশিতঃ ১১:১৬ পূর্বাহ্ণ | জানুয়ারি ১৩, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনের জন্য পিরোজপুর সদর-১ (পিরোজপুর সদর-নাজিরপুর-নেছারাবাদ) আসনের জন্য বিশিষ্ট আলেমে দ্বীন, খতিব ও পেশ ইমাম, মসজিদুল ফিরদাউস (দামপাড়া, চট্রগ্রাম), বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও পিরোজপুর জেলা ইসলামী আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব হাফেজ মাও. মুহা. মাসুম বিল্লাহ্ সাহেব-কে হাতপাখা প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। 

নাজিরপুর থানা স্টেডিয়াম মাঠে গত (২১ই নভেম্বর) আয়োজিত এক ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির থেকে আনুষ্ঠানিকভাবে ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর আলহাজ্ব হযরত মাও. মুফতী সৈয়দ মুহা. রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) দাঃবাঃ এই ঘোষণা দেন। 

উল্লেখ্য যে, উক্ত আসনে জামায়াত নেতা মাওঃ দেলোয়ার হোসাইন সাঈদী দুই বার সংসদ সদস্য নির্বাচিত হন। উক্ত আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী ঘোষণার সাথে সাথে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে এবং এই ঘোষণায় সকল নেতা কর্মীরা ব্যাপক উজ্জীবিত হয়েছে। নেতাকর্মীরা বলছেন, আমরা সকলেই এই প্রার্থীর পেছনে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করলাম এবং আলহাজ্ব হাফেজ মাও. মাসুম বিল্লাহ্ সাহেবের ব্যক্তি ইমেজকে কাজে লাগিয়ে মহান আল্লাহ্‌র হুকুমত এই যমিনে প্রতিষ্ঠার লক্ষ্যে, রাসুল (সঃ) এর তরিকা ও তার আদর্শ বাস্তবায়ন করার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখবো, ইনশাআল্লাহ। সাথে সাথে তারা সকলকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে এই প্রার্থীকে নির্বাচিত করতে কাজ করার জন্য উদাত্ত্ব আহবান জানিয়েছন।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE