| |

ইসলামী আন্দোলন পেকুয়া উপজেলার নির্বাচন সমন্বয় ও পরিচালনা কমিটি গঠিত

প্রকাশিতঃ ৬:৪৬ পূর্বাহ্ণ | এপ্রিল ১৩, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার-১ (চকরিয়া, পেকুয়া) সংসদীয় আসনের প্রার্থী মাওঃ আলি আছগর এর পক্ষে পেকুয়া উপজেলার নির্বাচন সমন্বয় ও পরিচালনা কমিটি গঠনকল্পে এক যৌথ সভা বৃহস্পতিবার (১২ই এপ্রিল) উপজেলা সভাপতি ও প্রার্থী মাওঃ আলী আছগরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। যৌথ সভায় নেতৃবৃন্দ বলেন, আগামী জাতীয় নির্বাচন হবে দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে এবং ইসলামী শাসন ব্যবস্থা কায়েমের নির্বাচন।

আমাদেরকে সে লক্ষ্যে এগিয়ে যেতে হবে। আগামী সংসদ নির্বাচনে হাতপাখা প্রতিকের পক্ষে নিরন্তর প্রচেষ্টা চালাতে হবে। আন্দোলনের সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীদের পীর সাহেব চরমোনাই ঘোষিত প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বোচ্চ কুরবানী প্রদর্শন পূর্বক ইসলামী হুকুমাত প্রতিষ্ঠার পথচলাকে তরান্বিত করতে হবে।

যৌথসভায় ইসলামী আন্দোলন পেকুয়া উপজেলা সেক্রেটারী মাওঃ উবাইদুল হক, শ্রমিক আন্দোলনের পেকুয়া উপজেলা সভাপতি মাওঃ মোজাম্মেল হক আনছারী, বামুক উপজেলা সভাপতি অধ্যাপক নাছির উদ্দিন, উলামা মাশায়েখ আইম্মা পরিষদ উপজেলা আহবায়ক মাওঃ মনির উল্লাহ, ইসলামী যুব আন্দোলনের উপজেলা সভাপতি মাওঃ মোহাম্মদ উছমান ও আমান উল্লাহ, ইশা ছাত্র আন্দোলন পেকুয়া উপজেলা সভাপতিকে নিয়ে পেকুয়া উপজেলা নির্বাচন সমন্বয় ও পরিচালনা কমিটি গঠিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পেকুয়া আশরাফুল উলুম মাদ্রাসার পরিচালক মাওঃ আবুল বশর, মাওঃ ওয়ায়েজ উদ্দিন, ক্বারী আবু তাহের, ক্বারী মোহাম্মদ আব্দুল্লাহ, শহীদুল ইসলাম, মোহাম্মদ আলী, ক্বারী আব্দুস সত্তার ও মোহাম্মদ হারুনসহ পেকুয়া উপজেলা ইসলামী আন্দোলন ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

115Shares