| |

নারায়নগঞ্জে ইসলামী আন্দোলনের নির্বাচন পরিচালনা কমিটির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:১০ পূর্বাহ্ণ | সেপ্টেম্বর ২৫, ২০১৮

তাজউদ্দীন আহমদ, নাঃগঞ্জ জেলা: গতকাল রোজ ররবিবার (২৪ সেপ্টেম্বর-১৮) বিকাল ৩.৩০ ঘটিকা থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে না:গঞ্জ জেলা নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে বাছাইকৃত প্রার্থী, আসনভিত্তিক, থানা ও ইউনিয়ন/ওয়ার্ড দায়িত্বশীলদের নিয়ে নির্বাচনী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালানা কমিটির আহবায়ক আলহাজ্ব হযরত মাও. আনোয়ার হোসেন জিহাদী, সভাপতি, ইসলামী আন্দোলন নাঃগঞ্জ জেলা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মুহতারাম মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সদস্য হাফেজ মাও. শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য মুহতারাম মুফতি দেলওয়ার হোসেন সাকী।

প্রধান অতিথি অলোচানায় বলেন, অনেকেই বলে ইসলামী আন্দোলন ৩য় শক্তি, ইসলামী আন্দোলন ৩য় শক্তিনা, ইসলামী আন্দোলন হলো বিজয়ী শক্তি। ইসলামী আন্দোলন বিজয়ের জন্য মাঠে ময়দানে কাজ করে যাচ্ছে। অনেকেই বলে থাকে হাতপাখা মার্কায় ভোটা দিয়ে ভোটা পঁচাবো, আমি বলবো হাতপাখা মার্কায় ভোট দিলে পঁচেনা বরং অাখেরাতের জন্য জমা থাকে। কেননা আমাদের উদ্দেশ্য ক্ষমতায় যাওয়ানা, ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করা। তাই এজন্য আমরা অর্থ,সময়,শ্রম এবং মেধাশক্তি যা ব্যয় করব সবকিছু আখেরাতের জন্য সঞ্চয় হয়ে থাবকে। তাই কর্মীবাহীনির মনোবল হারানো যাবেনা হাতপাখা মার্কা বিজয়ের জন্য কাজ করে যেতেহবে। প্রতিটা কর্মীদেরকে বিজয়ের শক্তি,মনোবল এবং ঈমানী চেতনা নিয়ে কাজ করে যাওয়ার আহবান জানিয়ে তার আলোচনা শেষ করেন।

প্রশিক্ষণ কর্মশালায় আরো উপস্থিত ছিলেন, মহানগর সভাপতি, মুফতি মাসুম বিল্লাহ,নাঃগঞ্জ-২ সংসদ প্রার্থী আলহাজ্ব মুহাঃ নাসির উদ্দীন, ৩ সংসদ প্রার্থী আলহাজ্ব হযরত মাও. সানাউল্লাহ নূরী, ৪ সংসদ প্রার্থী এ্যাভোকেট মুহাঃ শফিকুল ইসলাম, ৫ সংসদ প্রার্থী আলহাজ্ব আবুল কালাম মুন্সী সহ নির্বাচন পরিচালানা কমিটির সকল নেতৃবৃন্দ।

228Shares