| |

পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে এদেশে ইসলামী বিপ্লব কায়েম হবে : মাওলানা মুনীরুদ্দীন উসমানী

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ণ | মার্চ ১৯, ২০১৮

সম্মানিত ওলামায়ে কেরাম ও আমার দ্বীনি ভাইয়েরা! আমি আপনাদের সামনে কিছু কথা আরজ করতে চাই, আমি সর্বপ্রথম আপনাদের ভালবাসা ও আন্তরিকতাকে মোবারকবাদ জানাই। আমার ইচ্ছা ছিল আমি আপনাদের সামনে আপনাদের ভাষায় কথা বলব। কিন্তু আমি যে আপনাদের ভাষায় কথা বলতে অপারগ। তাই আমি আমার নিজের ভাষায় কথা বলার ইচ্ছা করেছি। আল্লাহ তা’য়ালা আমাদেরকে বুঝার তাওফিক দান করুন।

হে আমার দ্বীনি ভাইগণ! এই বরকতময় মজলিসে এসে নিজেকে সৌভাগ্যবান মনে করি। অচিরেই আমার শায়েখ (পীর সাহেব চরমোনাই) এর মাধ্যমে এদেশে ইসলামী বিপ্লব প্রতিষ্ঠা হবে ইনশাআল্লাহ। মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম দা.বা. (পীর সাহেব চরমোনাই) রাত দিন পরিশ্রমের মাধ্যমে উম্মতদেরকে দ্বীনের দিকে আহব্বান করছেন, আমি তার এই উঁচু হিম্মতকে মোবারকবাদ জানাই, সাথে সাথে যারা তাকে সহযোগীতা করছেন তাদেরকেও।

আমি পুর্বেই শুনতে পেয়েছি তিনি অক্লান্ত পরিশ্রম ও চেষ্টা প্রচেষ্টা করে এদেশে একটি বিপ্লব প্রতিষ্ঠা করতে চান এবং মানুষদেরকে দ্বীনদার বানাতে চান। এটা হযরত শায়খুল হিন্দ মাহমুদুল হাসান দেওবন্দী (রহ.) এর স্বপ্ন ছিল। তিনি বলতেন, সকল মুসলিম দ্বীনি শিক্ষায় শিক্ষিত হবে, কুরআন তেলাওয়াত করবে, সাথে সাথে আত্নশুদ্ধি করবে, আল্লাহর সাথে সম্পর্ক স্থাপন করবে।

এসবকিছুই হযরত শায়খুল হিন্দ (রহ.) এর স্বপ্ন ছিল। কিন্তু আজকের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমি তার সেই স্বপ্নের বাস্তবায়ন দেখতে পাচ্ছি। আপনারা যদি এভাবে শায়েখের সাথে থাকেন, তাকে সহযোগিতা করেন, তবে শুনে রাখুন, সেইদিন বেশি দুরে নয় যেদিন এদেশে ইসলামী বিপ্লবের পতাকা উড্ডীন হবে, ইনশাআল্লাহ।

নাযেমে দারুল ইক্বামা, দারুল উলুম দেওবন্দ, ভারত।

10741Shares