| |

স্বেচ্ছায় ইসলাম বিরোধী মতবাদকে সমর্থনকারীদেরকে বেঈমান বললেন মুফতী ফয়জুল করীম

প্রকাশিতঃ ১০:২০ পূর্বাহ্ণ | এপ্রিল ২৮, ২০১৮

এ.আর.এস আসলাম, মাদারীপুর জেলা সংবাদদাতাঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর আলহাজ্ব হযরত মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন,”মানবরচিত মতবাদের মোকাবেলায় ইসলামকে যারা হেয় প্রতিপন্ন করে তারা মুসলিম হতে পারেনা।

কোনো মুসলমান যদি জেনে-বুঝে, স্বেচ্ছায় স্বজ্ঞানে ইসলাম বিরোধী মতবাদ তথা গণতন্ত্র, সমাজতন্ত্র, ধর্ম নিরপেক্ষতাবাদ, জাতীয়তাবাদ ইত্যাদিকে অনুস্বরণ করে তাহলে সে বেঈমান হয়ে যাবে। সুতরাং যারা সংবিধান থেকে এক আল্লাহর প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস উঠাবার জন্য সংসদে “হ্যাঁ” ভোট প্রদান করেছিল তারা সবাই বেঈমান।” তিনি সেসমস্ত সাংসদদের প্রতি তাওবা করার আহ্বান জানান।

গতকাল (শুক্রবার) বাংলাদেশ মুজাহিদ কমিটি মাদারীপুর জেলা শাখা কর্তৃক সদর উপজেলার ঘটকচর বহুমূখি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাংলাদেশ মুজাহিদ কমিটি মাদারীপুর জেলা শাখার প্রধান উপদেষ্টা আলহাজ্ব মাওলানা আব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা আলী আহমাদ চৌধুরী (পীর সাহেব চন্ডিবর্দী, মাদারীপুর)।

এসময় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা লোকমান হোসাইন জাফরী এবং মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনকে জনতার সম্মূখে পরিচয় করিয়ে দেন। মুহুর্তেই না’রায়ে তাকবীর ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে মাহফিল প্রাঙ্গণ। মাহফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি মাদারীপুর জেলা শাখার ছদর মুফতি কারামাত আলী ও সেক্রেটারি ক্বারী ইব্রাহিম খলিল প্রমুখ নেতৃবৃন্দ।

1371Shares