| |

মহিলা ফুটবল বন্ধে প্রশাসনের টালবাহানায় নতুন কর্মসূচি দিবে ইসলামী আন্দোলন

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ণ | মার্চ ১৬, ২০১৮

 জুবায়ের হোসাইন, নাগেশ্বরী (উপজেলা) সংবাদদাতাঃ নাগেশ্বরী কলেজ মাঠে চলমান মহিলা ফুটবল টুর্নামেন্ট বন্ধের দাবীতে গত ১৪ মার্চ বিক্ষোভ মিছিল ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

ফলশ্রুতিতে ১৫ তারিখ থেকেই খেলা বন্ধের আশ্বাস দেন উপজেলা নির্বাহী অফিসার। কিন্তু বিভিন্ন স্থানীয় পত্রিকা ও ডিবিসি নিউজের একটি প্রতিবেদন থেকে জানা যায় যে, প্রশাসনের উর্ধতন একটি মহলের চাপে আবারো খেলা চালু করার পাঁয়তারা করছে খেলার আয়োজক ও উপজেলা প্রশাসন। এতে এলাকার ধর্মপ্রাণ সচেতন জনতার মাঝে তীব্র ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

তাই আজ (শুক্রবার) বিকেলে তাৎক্ষণিকভাবে ইসলামী আন্দোলন এর নেতৃবৃন্দ একটি জরুরী পরামর্শ সভা আহবান করেন। সভায় নেতৃবৃন্দ বলেন, সকল প্রকার বেহায়াপনা ও অশ্লীলতার বিরুদ্ধে ইসলামী আন্দোলন বাংলাদেশ সবসময় সোচ্চার আছে। নাগেশ্বরী কলেজ মাঠের মহিলা ফুটবল টুর্নামেন্ট যদি আবারো চালু করার অপচেষ্টা করা হয়, তাহলে কঠোর আন্দোলনের মাধ্যমে এই খেলা প্রতিহত করা হবে।

মাওঃ আব্দুস শাফীর সভাপতিত্বে নাগেশ্বরী বাজার মসজিদে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ইসলামী শ্রমিক আন্দোলন এর কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জি.এম.এম. আনছার আলী রয়েল, কুড়িগ্রাম-১ আসনের এমপি প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান প্রধান, ইসলামী আন্দোলন এর নাগেশ্বরী উপজেলা সেক্রেটারি মাওঃ রফিকুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

3077Shares