| |

কুতুববাগী পীরের বিরুদ্ধে চরমোনাই পীরের অনুসারীদের মানববন্ধন

প্রকাশিতঃ ৯:২৯ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৫, ২০১৮

ডেস্ক রিপোর্ট: বন্দর থানা অনৈসলামী কার্যকলাপ প্রতিরোধ কমিটির ব্যানারে কুতুববাগী পীর জাকির শাহর বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন করেছে চরমোনাই পীরের অনুসারীরা । মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনপুর বাসস্ট্যান্ডে এ বিক্ষোভ ও মানববন্ধন করে তারা।

মানববন্ধনে নেতৃত্ব দেন বাংলাদেশ অনৈসলামী কার্যকলাপ প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় আমির ও চরমোনাই পীরের অনুসারী আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সী।

হাফেজ মাওলানা আক্তারুজ্জামান সাদেকীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, মুফতি শিবলী নোমানী, মাওলানা সাইফুল ইসলাম, মুফতি সিরাজুল ইসলাম কাশেমী, খন্দকার নাসিম রেজা, মাওলানা মাজহারুল ইসলাম ভুইয়া, মাওলানা আবু সাঈদ, মাওলানা হাসান ইমাম, মাওলানা আলতাফ হোসেন প্রমুখ।

এ সময় আতিকুর রহমান নান্নু মুন্সী বলেন, কুতুববাগীর পীর নামধারী জাকির শাহ একজন ভণ্ড ও প্রতারক। জাকির শাহ ধর্মসন্ত্রাস চালাচ্ছে। সে নিরীহ ও ধর্মপ্রাণ মুসলমানদের গোমরাহ, পথভ্রষ্ট ও ধোঁকা দেয়ার জন্য বন্দরে তার শরিয়তবিরোধী কর্মকাণ্ড করে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে। তার অপকর্ম থেকে ঢাকাবাসীকে রক্ষার জন্য সরকার ফার্মগেট থেকে তার আস্তানা গুঁড়িয়ে দিয়েছে। এখন সে বন্দরের রেললাইন এলাকায় আস্তানা গেড়ে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলার মুসলমানদের পথভ্রষ্ট করার জন্য ২৫ ও ২৬ জানুয়ারি ওরসের নামে ভণ্ডামির চেষ্টা চালাচ্ছে।

সূত্র: যুগান্তর

 

2455Shares