| |

ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী দক্ষিণ জেলার কর্মী সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:৪৬ অপরাহ্ণ | এপ্রিল ১২, ২০১৮

মিজানুর রহমান, নোয়াখালী দক্ষিণ প্রতিনিধি: দেশের সর্বত্র দুর্নীতি দুঃশাসনের সয়লাব চলছে। যারাই যখন দেশের ক্ষমতাই এসেছে তারাই ক্ষমতার অপব্যবহার করে দূর্নীতি ও দুঃশাসনের মাধ্যমে আঙ্গুল ফুলে কলাগাছ নয় শুধু বটগাছও হয়েছে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) সকাল ৯টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ শাখা আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় প্রশিক্ষণ মুহাম্মদ মুসতাকিম বিল্লাহ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দমন পীড়নের মাধ্যমে কোন আন্দোলনই বন্ধ করা সম্ভব হয়নি। কোটা সংস্কার আন্দোলনে ছাত্রদের উপর পুলিশি ও সন্ত্রাসী হামলার মাধ্যমেও এই ন্যায্য আন্দোলন অবদমিত হবে না।

সংগঠনের জেলা সভাপতি ছাত্রনেতা দিদার হোসাইনের সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক মুহা. আব্দুল মান্নানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপুস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মু. কাউসার আহমাদ, সাবেক ছাত্রনেতা মুহা. আব্দুল মুকীত।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ছাত্রনেতা মুহা. ইকবাল হোসাইন, মুহা. ওসমান গণি, মুহা. আশিকুল ইসলাম, মুহা. শাহাদাত হোসাইন, মুহা. আবিদ হাসান জুয়েল, মুহা. আব্দুর রহমান নাহীদ, মুহা. ফজলুল হক, মুহা. বেলাল হোছাইন প্রমুখ।

103Shares