| |

মাহে রমজানকে স্বাগত জানিয়ে কিশোরগঞ্জ শহরজুড়ে ইসলামী আন্দোলনের বিশাল র‍্যালী

প্রকাশিতঃ ৯:২৫ পূর্বাহ্ণ | মে ১২, ২০১৮

কিশোরগঞ্জ প্রতিনিধি: শুক্রবার (১১ মে) আছরের নামাজের পর ঐতিহাসিক শহীদি মসজিদ চত্তর হতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলার আয়োজনে মাহে রমজানকে স্বাগত জানিয়ে বিশাল এক র‍্যালী সমগ্র শহর প্রদক্ষিণ করে।

জেলা সভাপতি মাওলানা আলমগীর হোসাইন তালুকদারের নেতৃত্বে র‍্যালীটি শহরের প্রধান সড়ক হয়ে থানা, আখড়া বাজার, রতখলা, আঠারবাড়ী কাচারি, গৌরাঙ্গ বাজার প্রদক্ষিণ করে ইসলামীয়া সুপার মার্কেট চত্তরে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

 

 

সমাবেশে আলমগীর হোসাইন বলেন, পবিত্র ও মহিমান্বিত রমজান মাস আগত। মুসলমানদের জন্য এক মহা পুণ্যের মাস এই রমজান মাস। সুতরাং ব্যবসায়ীদের প্রতি আহবান রাখবো আপনারা পণ্যের দাম বাড়াবেন না, আল্লাহ আপনাদের উত্তম বদলা দিবেন। হোটেল মালিকগণ দিনের বেলা হোটেল বন্ধ রাখুন আল্লাহ বরকত দিবেন। তিনি আরো বলেন, শহরময় সকল অশ্লীল বিলবোর্ড সরিয়ে ফেলতে হবে। মুসলমানদের এই দেশে অশ্লীলতায় কোন ছাড় দেয়া হবে না।

সমাবেশ ও র‍্যালীতে অংশ গ্রহণ করেন জেলা সেক্রেটারি মহিউদ্দিন আজমী, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মোস্তফা কামাল, সহকারী দফতর সম্পাদক আশরাফ আলী সোহান সহ জেলা নেতৃবৃন্দম। এছাড়াও উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি জোবায়ের আহমদ ও জেলা, থানা নেতৃবৃন্দ, ইসলামী যুব আন্দোলন সভাপতি মুফতি বরকত হোসাইন, সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসাইনসহ সকল স্তরের নেতৃবৃন্দ।

2Shares