| |

ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:০৬ অপরাহ্ণ | এপ্রিল ১৩, ২০১৮

kishoreganj news

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: আজ শুক্রবার (১৩ এপ্রিল’১৮ ইং) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

১১১/১ একরামপুরস্থ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত কর্মশালায় জেলা সভাপতি জোবায়ের আহমাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহা. হুমায়ুন কবিরের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় স্কুল বিষয়ক সম্পাদক শেখ মুহা. আল আমিন।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, বর্তমান সময়ে সর্বত্রই ভোগবাদির জয় জয়কার। অরাজকতা দেশকে গিলে ফেলছে। এমন সময়ে ছাত্র আন্দোলন ঘোষণা দিয়েছে সমকালে উত্তরণের। এবং এটাকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছে। অতএব জাহিলিয়্যাতের সকল প্রকার আধিপত্যের অবসান ঘটিয়ে কুরআন-সুন্নাহ অনুযায়ী খোলাফায়ে রাশেদার নমুনায় সাহাবায়ে কেরামের অনুসৃত পথে মানব জীবন গঠন ও সমাজের সর্বস্তরে পূর্ণদ্বীন বাস্তবায়ন করে সকল অরাজকতাকে বিদায় করতে হবে।

কর্মশালায় আরো উপস্থিত ছিলেন জেলার সহ-সভাপতি মুহা. ইমদাদুল্লাহ মাহবুব, সাংগঠনিক সম্পাদক মুহা. আরিফুল ইসলাম, আব্দুল্লাহ বিন রশিদ, আবু বকর সিদ্দিক, আবরারুল হক্ব, ফাইজুল ইসলাম, আবু নাইম, আবু হানিফ, আহমাদুল্লাহ ও বিভিন্ন উপজেলার দায়িত্বশীলবৃন্দ।

96Shares