| |

কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১:২৪ পূর্বাহ্ণ | জুন ০৪, ২০১৮

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: আজ ১৭ রমজান, ৩ জুন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে পুরানথাস্থ মাছরাঙ্গা রেস্টুরেন্টে আলোচনাসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন আল জামিয়াতুল ইমদাদিয়ার প্রধান মুফতি ও বিশিষ্ট আলেমেদ্বীন মুফতি ওমর আহমাদ, কিশোরগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন।


মুফতি ওমর আহমাদ সাহেব তার বক্তব্যে বলেন ওলামায়ে কেরামকে ইসলামী সমাজ গঠনে এগিয়ে আসতে হবে। ইসলামী শরিয়ত শুধু মাত্র ব্যক্তি আমলের মাঝেই সীমাবদ্ধ না বরং রাষ্ট্রীয়ভাবে ইসলাম কায়েমের মাঝেই অধিকাংশ ইসলামী শরিয়ত বাস্তবায়ন সম্ভব।

কিশোরগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন তার বক্তব্যে বলেন আমি নিজেকে ধন্য মনে করছি ওলামায়ে কেরামের মাঝে নিজেকে উপস্থিত হিসেবে থাকতে পেরে। আমি উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে ৪ বছর অতিবাহিত করছি, চেষ্টা করছি সঠিক ভাবে আমার উপর দায়িত্ব পালন করে যেতে। একটি ইসলামী সমাজ গঠনে ইসলামী ব্যক্তিত্বের সহযোগীতা আমার একান্ত কাম্য।


মাওলানা আলমগীর হোসাইন তালুকদার বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ইফতার মাহফিলে আগত সবাইকে আন্তরিক মোবারকবাদ। আসুন ঐক্যবদ্ধ হয়ে ইসলামকে রাষ্ট্রীয়ভাবে ক্ষমতায়নের জন্য কাজ করি। তিনি আরো বলেন পীর সাহেব চরমোনাই পক্ষ হতে সালাম ও শুভেচ্ছা সালাম জানাই।

এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের সভাপতি রেজাউল হাবীব রেজা, সাংবাদিক আমিন সাদী, সাংবাদিক শফিক কবীর, আজিম উদ্দীন স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ আরএমএ এর সভাপতি ফিজিওথেরাপিষ্ট সেলিম জাবেদ, এডভোকেট আমরুল ইসলাম সহ বিশিষ্ট আলেমেদ্বীন, রাজনৈতিক বক্তব্য, সাংবাদিক বিশেষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

219Shares