| |

খুলনায় অটো মটর বাইক শ্রমিক আন্দোলনের কাউন্সিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৮, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় পাওয়ার হাউস মোড়স্থ আইএবি মিলানায়তনে ইসলামী অটো মটর বাইক শ্রমিক আন্দোলন খুলনা মহানগর ও জেলার কাউন্সিল অধিবেশন এস এম আবুল কালামের সভাপতিত্বে ও মোঃ ওমর ফারুকের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী অটো মটর বাইক শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুফতী মুবাশশীর হোসেন আলমগীর। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সেক্রেটারী শেখ হাসান ওবায়দুল করীম, ইসলামী শ্রমিক আন্দোলন খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মোঃ জাহিদুল ইসলাম, সহ সভাপতি আলহাজ্ব আমজাদ হোসেন।

আরও উপস্থিত ছিলেন নগর কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক শেখ আজিজুল ইসলাম, মোঃ ইউসুফ আলী, মোঃ জাহিদুল ইসলাম, ডাঃ নাছির উদ্দিন, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ আনোয়ার হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

কাউন্সিল শেষে ডাঃ মোঃ নাছির উদ্দিনকে সভাপতি, মোঃ জাহাঙ্গীর হোসেনকে সিনিয়র সহ সভাপতি, মোঃ আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে খুলনা মহানগর এবং মাওঃ ওমর ফারুককে সভাপতি, মোঃইউসুফ আলীকে সিনিয়র সহ সভাপতি ও মোঃ জাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে খুলনা জেলা 

কমিটি গঠন করা হয়।

172Shares