| |

ইসলামী আন্দোলন বাংলাদেশ কেয়াইন ইউনিয়ন শাখার সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:৩৫ পূর্বাহ্ণ | এপ্রিল ১৪, ২০১৮

iab

স্টাফ রিপোর্টার: শুক্রবার (১৩ এপ্রিল’১৮ ইং) ইসলামী আন্দোলন বাংলাদেশ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানাধীন কেয়াইন ইউনিয়ন শাখার শুরা অধিবেশন ও কার্যালয় উদ্বোধন উপলক্ষে শাখা সভাপতি হাজি মু. মনির হোসেন চঞ্চলের সভাপতিত্বে নতুন কার্যালয় চত্বরে সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনে হাতপাখার প্রার্থী ও ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি জনাব আলহাজ্ব কে এম আতিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ শ্রীনগর উপজেলা সভাপতি আলহাজ্ব মাও. মাকছুদুর রহমান, সিরাজদিখান উপজেলা সভাপতি আলহাজ্ব মাও. ওবায়দুল হক ও সিরাজদিখান উপজেলা সেক্রেটারি হা. মু. কবির হোসেন।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ গতানুগতিক ধারার কোন রাজনৈতিক সংগঠনের নয় বরং আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার এক নির্মোহ কাফেলার নাম।

যারা দুর্নীতি করে কালো টাকার পাহাড় গড়েছে, যারা দেশের মানুষের সাথে প্রতারণা করে আঙুল ফুলে কলাগাছ হয়েছে, তাদের হাত থেকে দেশ ও জাতীর মুক্তির জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ যেখানেই মানুষের দুর্দশা দেখতে পায় সেখানেই সহযোগীতার হাত বাড়িয়ে দেয়। এক্ষেত্রে তিনি দেশের মঙ্গা ও বন্যা কবলিত এলাকার ও রোহিঙ্গা আশ্রয় প্রার্থীদের উদাহরণ দেন।

তিনি বলেন বিগত দিনগুলোতে এসমস্ত দুর্দশাগ্রস্ত মানুষের পাশে বেশি এবং ব্যাপক পরিসরে সাহায্য নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশই পাশে ছিল। তিনি কেয়াইনবাসীর উদ্দেশ্যে আরো বলেন, হযরত পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে যদি সরকার গঠন হয় তবে দেশে স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হবে, মিলবে দেশের মানুষের মুক্তি তাই আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে সকলকে গণজোয়ার তোলার আহবান জানান।

প্রধান অতিথি কেয়াইন ইউনিয়ন শাখার নতুন মনোনীত দায়িত্বশীলদের নামও ঘোষণা করেন। যাথাক্রমে সভাপতি হাজি মনির হোসেন চঞ্চল, সেক্রেটারি মু. রমযান হোসেন মোল্লা ও সাংগঠনিক সম্পাদক মু. রমযান শেখ। কমিটির বাকি সদস্যদের নাম শীঘ্রই জানানো হবে বলে ঘোষণা দেন। উক্ত সম্মেলনে আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

160Shares