| |

কেসিসি নির্বাচনে অধ্যক্ষ মুজাম্মিল হক-কে হাতপাখায় ভোট দিন : শায়েখ চরমোনাই

প্রকাশিতঃ ৯:৫৪ পূর্বাহ্ণ | মে ১৩, ২০১৮

ডেস্ক রিপোর্ট: খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মাওলানা মোজাম্মেল হককে হাতপাখা মার্কায় ভোট দিয়ে সন্ত্রাস, দুর্নীতিমুক্ত খুলনা সিটি গড়ার জন্য খুলনাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন দলের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই আরও বলেন, প্রচলিত রাজনীতির বলি হয়ে অনেকে বিধবা, পিতৃহারা হচ্ছে। গুম ও খুনের আতঙ্কে মানুষ দিন অতিবাহিত করছে। এমনকি রাজনৈতিক সংকট জনজীবনকে এতোটাই জিম্মি ও অসহায় করে তুলেছে যে, দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ অর্ধাহারে ও অনাহারে জীবন যাপন করছে।

অপরদিকে সর্বত্র টেন্ডারবাজ, দখলবাজ, চাঁদাবাজদের সন্ত্রাসী কর্মকান্ডে জনজীবন দুর্বিষহ হয়ে মানুষ হাপিয়ে উঠেছে। ক্রমাগতভাবে সমস্যা সৃষ্টি হতে হতে সমস্যার পাহাড় তৈরী হয়েছে।

তিনি বলেন, অধিকাংশ সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবী, আইনজীবীসহ প্রায় সকল পেশাজীবী শ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুরবৃত্তি করে দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে।

আর এ জন্য খুলনা সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী মাওলানা মোজাম্মেল হককে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

পীর সাহেব বলেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচন দেশবাসী গভীর আগ্রহে পর্যবেক্ষণ করছেন। খুলনা সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচনে অধ্যক্ষ মাওলানা মোজাম্মেল হককে হাতপাখায় ভোট দিয়ে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ প্রতিষ্ঠায় এগিয়ে আসার জন্য খুলনা সিটির বাসিন্দাদের প্রতি তিনি আহ্বান জানিয়েছেন।

1178Shares