| |

ইসলামী শ্রমিক আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার মাসিক বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০১৮

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি: ইসলামী শ্রমিক আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সেপ্টেম্বর মাসের মাসিক বৈঠক আজ শুক্রবার জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি মাওলানা শফিকুল ইসলাম ফারুকীর সভাপতিত্বে জেলা সেক্রেটারী আশরাফ আলী সোহান পরিচালনায় ২০১৮-১৯ সেসনের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়।

মাসিক বৈঠকে সদর থানার কমিটি পূণগঠন করা হয়।মাওলানা জয়নাল আবেদীন আল ফারুকীকে সভাপতি, সহসভাপতি মো: হাদিউল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহ আলম, মাও. বিলাল হোসেন বিলালী কে সাংগঠনিক সম্পাদক রেখে নবাগত কমিটি ঘোষণা করা হয়।

সভাপতির বিভিন্ন দিক নির্দেশনায় তিনি বলেন আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন বাস্তবায়নে পীর সাহেব চরমোনাই নেতৃত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশ সব জায়গায় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সকল স্তরের শ্রমিক ভাইদের মাঝে দ্বীনের দাওয়াত পৌছে দিতে ইসলামী শ্রমিক আন্দোলন কাজ করে যাচ্ছে। দ্বীনের কাজকে সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে।

মাসিক মিটিংএ এছাড়াও উপস্থিত ছিলেন জেলা সাংগঠনিক সম্পাদক শাহ আলম, অর্থ সম্পাদক দেলোওয়ার হোসাইন, দফতর সম্পাদক মুহাম্মদ উল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক মাও. জয়নাল আবেদন আল ফারুকী, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাও. বিলাল হোসেন বিলালীসহ অনেক নেতাকর্মী।

আলোচনা শেষে সভাপতির দোয়ার মাধ্যমে দেশ ও সমাজের কল্যাণ কামনা মাসিক বৈঠকের আলোচনা সমাপ্ত হয়।

25Shares