| |

ইশা ছাত্র আন্দোলন বাহুবল উপজেলা শাখার নবগঠিত কমিটির শপথ গ্রহণ

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ণ | মার্চ ৩০, ২০১৮

বাহুবল উপজেলা প্রতিনিধি: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বাহুবল উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বাহুবল বাজারস্থ তালুকদার টাওয়ারের ২য় তলায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বাহুবল শাখার সভাপতি একেএম আহমদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল হামিদ আরেফিনের পরিচালনায় সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলের সভাপতি কেএম তাজুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান সমাজের প্রতিটি সেক্টর দুর্নীতিগ্রস্থ, এভাবে দুর্নীতি চলতে থাকলে অচিরেই সমাজ ধ্বংস হয়ে যাবে। এসব দুর্নীতি বন্ধ করতে খোদাভীরু নেতৃত্বের বিকল্প নেই, ইশা ছাত্র আন্দোলন প্রতিষ্ঠাকাল থেকে আজ পর্যন্ত আদর্শ বিচ্যুত হয়নি। তাই ইসলাম, দেশ ও মানবতার স্বার্থে ছাত্র জনতাকে ইশা ছাত্র আন্দোলনে যোগ দেওয়ার আহ্বান জানান।

প্রধান অতিথি বক্তব্য শেষে ২০১৭ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০১৮ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করে শপথ বাক্য পাঠ করান। নব গঠিত কমিটিতে কেএম আহমদ আলীকে সভাপতি, হাফেজ আব্দুল হামিদ আরেফিনকে সহ-সভাপতি ও এবিএম আমীর উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৩ সদস্য বিশিষ্ট ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বাহুবল উপজেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এছাড়াও সম্মেলনে আগামি ১০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করারও নির্দেশ প্রদান করা হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ হবিগঞ্জ জেলা সহ-সভাপতি ও বাহুবল কাসিমুল উলুম মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস মুফতী তাজুল ইসলাম, বাহুবল উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি ডাঃ মুরশেদ আলম মুশাহিদ, হবিগঞ্জ জেলা ইসলামী যুব আন্দোলনের মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক ও হবিগঞ্জ-১ আসনের সম্ভাব্য এমপি পদপ্রার্থী আলহাজ্ব মাওলানা আব্দুল হান্নান, বাহুবল উপজেলা ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মাস্টার নজরুল ইসলাম, হবিগঞ্জ জেলা ইশা ছাত্র আন্দোলনের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোশারফ হুসেন,ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরের সাধারণ সম্পাদক এম ইসমাইল আহমদ, বাহুবল উপজেলা শাখার সদ্য সাবেক অর্থ সম্পাদক রায়হান আহমদ চৌধুরী (রিয়াদ), কওমী মাদ্রসা বিষয়ক সম্পাদক মুঃ এনামুল হক, মুঃ ফয়জুর রহমান, মুঃ রাকিব চৌধরী, মুঃ হুমায়ুন কবির, মুঃ জহিরুল ইসলাম, সিদ্দিকুর রহমান প্রমুখ।

155Shares