| |

গাইবান্ধায় ইসলামী আন্দোলনের নির্বাচন পরিচালনা কমিটি গঠন সম্পন্ন

প্রকাশিতঃ ৯:১৫ পূর্বাহ্ণ | জুন ২৭, ২০১৮

গাইবান্ধা প্রতিনিধি: মঙ্গলবার (২৬ শে জুন) ইসলামী আন্দোলন বাংলাদেশ গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি মাওলানা ইসমাইল হোসাইন এর সভাপতিত্বে জেলার অস্থায়ী কার্যলায়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে গাইবান্ধা জেলা ও থানা ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটি গঠিত হয়েছে।

উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন পীর সাহেব চরমোনাই এর রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি জনাব অধ্যাপক আশরাফ আলী আকন ও শ্রমিক আন্দোলন রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জনাব মাওলানা নুরে আলম সিদ্দিকি।

নির্বাচন পরিচালনা জেলা কমিটিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ গাইবান্ধা জেলা সভাপতি মাওলানা ইসমাইল হোসেনকে আহবায়ক, বামুক জেলা সদর মাওলানা মশিউর রহমানকে যুগ্ম আহবায়ক, জেলা সেক্রেটারি আব্দুল মাজেদকে সমন্বয়ক এবং যুগ্ম সমন্বয়ক হিসেবে মাওলানা আল-আমিন ও আনওয়ার উল কবিরকে (আরিফ) মনোনীত করা হয়।

এছাড়াও গাইবান্ধা জেলার প্রতি আসন ভিত্তিক হাতপাখার মনোনীত প্রার্থীকে আহবায়ক এবং উক্ত আসনের ইসলামী আন্দোলন এর সভাপতিকে সমন্বয়ক করে পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটি গঠনকালে উপস্থিত ছিলেন বামুক জেলা সেক্রেটারি আলহাজ মুহাম্মদ মঈনুল ইসলাম সহ ইসলামী আন্দোলন, যুব আন্দোলন, শ্রমিক আন্দোলন, ইশা ছাত্র আন্দোলন এর জেলা ও থানার সকল দায়িত্বশীল।

403Shares