| |

গাইবান্ধায় ইসলামী আন্দোলনের যৌথ সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ২:১৫ পূর্বাহ্ণ | মার্চ ০১, ২০১৮

আল-আমিন, গাইবান্ধা জেলা সংবাদদাতাঃ আজ বুধবার (২৮ ফেব্রুয়ারী) ইসলামী আন্দোলন বাংলাদেশ গাইবান্ধা জেলার অস্থায়ী কার্যালয়ে শাপলা মিল (গাইবন্ধা) জামে মসজিদে জেলা ইসলামী আন্দোলন সভাপতি মাওলানা ইসমাইল হোসাইন এর সভাপতিত্বে আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনকে ফলপ্রসু ও সংগঠন মজবুতি করার নিমিত্বে বামুকসহ সকল সহযোগী সংগঠনের দায়িত্বশীলদের নিয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়।

যৌথ সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্ঠা ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন।

প্রথান অতিথি তার বক্তব্যে বলেন, আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনকে ফলপ্রসু করার লক্ষ্যে জেলা ও থানার সকল দায়িত্বশীলদের আগামী এক বছরের জন্য নির্বাচনী ছাল লাগাতে হবে। এখন আর বসে থাকার সময় নেই। সকলকে মাঠে ময়দানে ছড়িয়ে ছিটিয়ে পরতে হবে এবং আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার লক্ষ্যে হাতপাখা মার্কার পক্ষ্যে জনসমর্থন গড়ে তুলতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুহাম্মদ বরকত উল্লাহ লতিফ, ইসলামী শ্রমিক আন্দোলন রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওঃ নুরে আলম সিদ্দিকী, ইসলামী যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুফতি আতাউর রহমান, ইশা ছাত্র আন্দোলনের সেক্রেটারি জেনারেল এম হাসিবুল ইসলাম।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সকল সহযোগী সংগঠনের জেলা ও থানার নেতৃবৃন্দ।

0Shares