| |

যেনতেন নির্বাচন দিয়ে আবার ক্ষমতায় আসার সুযোগ জনগণ আর দিবে না: শায়েখ চরমোনাই

প্রকাশিতঃ ১০:১১ পূর্বাহ্ণ | এপ্রিল ১১, ২০১৮

Pathorghata

পাথরঘাটা সংবাদদাতা: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম- শায়েখ চরমোনাই বলেছেন, সরকার নির্বাচনকে এত ভয় পাচ্ছে কেন? জনগণের জন্য কাজ করলে ভয়ের কিছু নেই। খুলনা ও গাজীপুর সিটি নির্বাচন নিয়ে সরকারের মন্ত্রীদের বক্তব্য সুষ্ঠু নির্বাচন বাধাগ্রস্ত করবে।

গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে সেনা মোতায়েন করতে হবে। শায়েখ চরমোনাই বলেন, সরকার মনে করছে যেনতেন একটি নির্বাচন দিয়ে তারা আবার ক্ষমতায় আসবে। এধরণের স্বপ্ন পূরণ করতে সুযোগ জনগণ আর দিবে না। দেশের সাধারণ মানুষ এখনও ইভিএম পদ্ধতি সম্পর্কে ওয়াকেফহাল নয়। কাজেই ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ এখনই নয়।

তিনি বলেন, দুই সিটি কর্পোরেশন নির্বাচনে লেভেল প্ল্যায়িং ফিল্ডসরকার তৈরী করতে পারেনি। ক্ষমতাসীন দল ও সন্ত্রাসীদের হাতে বৈধ ও অবৈধ অস্ত্রের ছড়াছড়ির কারণে জনমনে শঙ্কা বিরাজ করছে। সরকারকেই নির্বাচন সম্পর্কে জাতিকে আম্বস্ত করতে হবে।

মঙ্গলবার (১০ এপ্রিল’১৮) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পাথরঘাটা খাছকাছাড়ী মাঠে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি ছিলেন দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন। আলহাজ্ব গোলাম সারোয়ার হিরুসহ জেলা ও থানা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

2025Shares